নলছিটিতে জেলেদের মাঝে বৈধ জাল বিতরণ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঝালকাঠির নলছিটিতে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে ‘দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্প’র আওতায় নিবন্ধিত সুফলভোগী জেলেদের মাঝে বৈধ জাল বিতরণ করা হয়েছে৷

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার’র সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়াম হলরুমে বুধবার (৬ জুলাই) সকাল ১০ টায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: সিদ্দিকুর রহমান।

প্রভাষক ও সাংবাদিক মো: আমির হোসেন’র সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় মৎস্য অধিদপ্তরের উপপরিচালক আনিসুর রহমান তালুকদার।

বিজ্ঞাপন

এছাড়াও জেলে প্রতিনিধি হিসেবে বক্তব্য রাখেন ভৈরবপাশা ইউনিয়নের উত্তমাবাদ গ্রামের জেলে মোঃ ইদ্রিস আলী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য দপ্তরের কর্মকর্তা সাইয়্যেদা।

অনুষ্ঠান শেষে উপজেলার ৮টি ইউনিয়নের ৪০ জন সুফলভোগী নিবন্ধিত জেলেদের মাঝে প্রায় ৫ লাখ টাকা দামের ৮টি নেট জাল বিতরণ করা হয়।

উল্লেখ্য,নলছিটি উপজেলার ভৈরবপাশা, মগর, কুলকাঠি, নাচনমহল, রানাপাশা, কুশাঙ্গল, দপদপিয়া ও মোল্লারহাট এই ৮টি ইউনিয়ন থেকে নির্বাচিত জেলেদের জীবনমান উন্নয়নের জন্য ৫জন করে দল গঠন করে তাদের মাঝে বিণামূল্যে ৮টি মাছ অপহরণকারী বৈধ নেট জাল বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন