নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগমের (৩৮) অত্যচারে অতিষ্ঠ হয়ে উঠেছেন এলাকাবাসী। অবশেষে ৩০ বোতল ফেন্সিডিল ও ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করাসহ গত মঙ্গলবার মায়া বেগমকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। তাকে গ্রেপ্তারের খবরে জনমনে স্বস্তি ফিরে এসেছে।

গ্রেপ্তার হওয়া মায়া বেগম কেন্দ্রীয় তাঁতীলীগ সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলীর আপন ছোটভাই মৃত মোহাম্মদ আলীর মেয়ে ও মনোহরপুর এলাকার রাশেদুল ইসলাম হৃদয়ের স্ত্রী।
স্থানীয়রা জানান, কেন্দ্রীয় তাঁতীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলীর আপন ভাতিজি হওয়ার সুবাধে ক্ষমতার দাপট দেখিয়ে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে মায়া বেগম। মাদকের আগ্রাসনে ধ্বংস হচ্ছে যুবসমাজ। তার মাদক ব্যবসার বিরদ্ধে কেউ প্রতিবাদ করার সাহস পেত না। তার বিরদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জেলার বিভিন্ন থানায় ১১ টি মামলা রয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার।

ডিবি জানায়, মায়া বেগম দীর্ঘদিন ধরে মাধবদীতে মাদক ব্যবসা চালিয়ে আসছে। তাঁর অত্যচারে মাধবদী এলাকার লোকজন অতিষ্ঠ। তার মাদক ব্যবসায় কেউ বাঁধা সৃষ্টি করলে সে নানা অপবাদ দিয়ে হয়রানি করে। তাকে গ্রেপ্তারের জন্য গত মঙ্গলবার রাতে মাধবদী পৌরসভা অফিস সংলগ্ন এলাকায় (ছোট গদাইরচর) অভিযান পরিচালনা করা হয়। এসময় বড় মসজিদের উওরের দেয়ালের পাশের পাকা রাস্তা থেকে মাদক সম্রাজ্ঞী মায়া বেগমকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এসময় তাকে তল্লাশি করে ৩০ বোতল ফেন্সিডিল ও ২০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোকন চন্দ্র সরকার বলেন, ৩০ বোতল ফেনসিডিল ও ২ হাজার ইয়াবাসহ মাদক সম্রাজ্ঞী মায়া বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মাধবদী থানায় তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা করা হয়েছে। এর আগে তার বিরদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১১ টি মামলা রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রাফায় ইসরায়েলের ভয়াবহ হামলা, ১৭ ফিলিস্তিনি নিহত ড্রেনেজ সংস্কারের নামে ১১’শ কোটি টাকা জলে, সিসিকের মেয়রকে দুষছেন নগরবাসী দক্ষিণ এশিয়ার দ্বিতীয় ব্যয়বহুল শহর ঢাকা সিলেটের নদ-নদীতে হু হু করে বাড়ছে পানি অতীতের চেয়ে বর্তমান ছাত্রলীগ অনেক শক্তিশালী মিয়ানমার সীমান্ত সরকারের কঠোর নজরদারিতে: কাদের কাউখালীতে ব্যস্ত সময় কাটাচ্ছে কামার শিল্পীরা সিলেট সুরমা ও কুশিয়ারা নদীর পানি বিপৎসীমার উপরে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নগরকান্দার তালমা ইউনিয়নে ভিজিএফের চাল বিতরন সিলেটের শুল্ক স্টেশন গুলোতে চুনাপাথর আমদানিতে বেড়েছে রাজস্ব আদায় কাউখালীতে শেষ মুহূর্তে জমে উঠেছে গরুর হাট, পশুর আমদানি প্রচুর, ক্রেতা কম বর্তমান সরকার গরীব অসহায় দুস্থদের সরকার- মেয়র শেখ আ: রহমান ঈদের ৩ দিন আগেও যেসব এলাকায় ব্যাংক খোলা ঈদযাত্রায় সড়কে চাপ আছে, যানজট নেই: ওবায়দুল কাদের লালমোহনে দুই বন্ধুর গণধর্ষণের শিকার কিশোরী তানোরে পৃথক ঘটনায় ৩ জনের অপমৃত্যু শ্রীপুরে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতায়ের ঘটনায় ৫ ডাকাত গ্রেফতার লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত দেখতে ঘাসের চাঁদরে ঢাকা, আসলে স্কুল মাঠে পানিতে ভাসছে ক্ষুদিপানা