নরসিংদীতে রায়পুরায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রায়পুরায় শীলা আক্তার (২৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল আনুমানিক সাড়ে ৭টার পৌরসভার পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

শীলা আক্তার পলাশতলী ইউনিয়নের উত্তর কুনাপাড়া গ্রামের শহিদ মিয়ার মেয়ে ও পৌরসভার পূর্ব পাড়া এলাকার রবিন মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে রফিক মিয়া ও তার স্বজনরা পলাতক।

নিহতের স্বজন সূত্রে জানা যায়, আনুমানিক ১০ বছর আগে পারিবারিকভাবে রবির সঙ্গে শীলার বিয়ে হয়। তাদের সংসারে ৭ ও ৫ বছরের দুটো মেয়ে আছে। নিহতের স্বামী প্রায়ই তাকে নির্যাতন করেতো। গত কিছুদিন পূর্বে শীলা নির্যাতন সইতে না পেরে বাবার বাড়ি চলে যায়। পরে স্বামী-স্বজনরা প্রতিশ্রতি দিয়ে গত শনিবার স্বামীর বাড়ি নিয়ে আসে।

বিজ্ঞাপন

বুধবার সকালে স্থানীয়রা ঘরে ওড়নায় ঝুলন্ত মরদেহটি দেখতে পায়। স্থানীয়রা স্বজনদের খবর দেয়। স্বজনরা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে।

নিহতদের স্বজন নাজমুল জানান, ১০ বছর পূর্বে তাদের বিয়ে হয়। স্বামী প্রায়ই শীলার বাবার বাড়ি থেকে টাকার এনে দিতে নির্যাতন করতো। সন্তানের দিকে তাকিয়ে তবুও সংসার চালিয়ে আসছিল। প্রকৃত রহস্য উদঘাটন করে বিচার দাবি করছি।

নিহতের মা জানান, আমার মেয়েকে টাকার জন্য প্রায়ই চাপ দিতো। মেয়ের সুখের কথা চিন্তা করে মাঝে মধ্যে দিয়েছি। আজ স্বামী-স্বজনরা মিলে আমার মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে। মেয়ে হত্যার বিচারের দাবি জানাচ্ছি।

বিজ্ঞাপন

রায়পুরা থানার উপ-পরিদর্শক মো রাকিবুল ইসলাম রকিব জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। ওই নারীর শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রাতভর ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের খরচ বিলিয়ন রানীশংকৈলে কুলিক নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু নানা আয়োজনে পাইকগাছায় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ পালন গোয়ালন্দ উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে মঙ্গল শোভাযাত্রা সিঙ্গাইর উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন কাউখালীতে নববর্ষ উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ডলারভর্তি ব্যাগ পাওয়ার ৮ ঘণ্টা পর ২৩ নাবিকদের মুক্তি দেয় দস্যুরা কচুয়ায় নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন মাটিরাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন ত্রিমুখী হামলা ঠেকাতে ব্যস্ত ইসরায়েল, সঙ্গ দিচ্ছে যুক্তরাষ্ট্র বর্ষবরণে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি যশোরের ঐতিহ্যবাহী শুড়িরডাঙ্গায় চড়কপূজা অনুষ্ঠিত পাইকগাছার সোলাদানায় লিজ ঘের দখলে ব্যর্থ হয়ে প্রান নাশের হুমকি: আদালতে মামলা শ্রীপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন মৌসুমি সরকার ঝালকা‌ঠির সুগন্ধা নদীর স্রোতে ভেসে গেলো স্কুলছাত্র সরকার হজযাত্রীদের খরচ কমানোর কারণে হজ যাত্রী সংখ্যা দ্বিগুণ হয়েছে: ধর্মমন্ত্রী মুন্সিগঞ্জে আ.লীগের দুই পক্ষে সংঘর্ষ, গুলিবিদ্ধ হয়ে তরুণের মৃত্যু পহেলা বৈশাখে জঙ্গি হামলার আশঙ্কা নেই লালমোহনে প্রতিপক্ষের হামলায় গর্ভবতী নারীসহ আহত ৩