নরসিংদীতে বেলাবতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নরসিংদীর বেলাবতে এক ব্যবসায়ীকে তাঁর ব্যবসাপ্রতিষ্ঠান থেকে ডেকে নিয়ে নির্জন স্থানে কুপিয়ে হত্যা করা হয়েছে।
আজ শনিবার দুপুর ১২টার পর উপজেলার নারায়ণপুর ইউনিয়নের খামারেরচর এলাকায় এ ঘটনা ঘটে। ওই ব্যবসায়ী একটি হত্যা মামলার আসামি ছিলেন।

ব্যবসায়ীর নাম মো. কবির হোসেন (৪৫)। তিনি বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের খামারের চর গ্রামের আবদুল হাইয়ের ছেলে। সম্প্রতি জামিনে বেরিয়ে কবির হোসেন স্থানীয় বারৈচা বাজারে এলপিজি গ্যাস সিলিন্ডারের ব্যবসা শুরু করেছিলেন।

নিহত ব্যক্তির পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন জানান, দুপুর ১২টা পর্যন্ত কবির হোসেন বারৈচা বাজারের ব্যবসাপ্রতিষ্ঠানে অবস্থান করছিলেন। ওই সময় স্থানীয় এক ব্যক্তি তাঁকে ডেকে কিছু একটা বলেন এবং তাঁকে নিয়ে বের হয়ে যান।

বিজ্ঞাপন

এ ঘটনার প্রায় ৩০ মিনিট পর ঢাকা-সিলেট মহাসড়কসংলগ্ন খামারের চর এলাকায় তাঁর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। কবির হোসেনের মাথায় ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন দেখতে পান তাঁরা। মরদেহের পাশ থেকে একটি গুলির খোসাও কুড়িয়ে পেয়েছেন স্থানীয় লোকজন।

খবর পেয়ে পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন ঘটনাস্থলে যান। এরপর বেলাব থানা-পুলিশকে ঘটনা জানানো হয়। পরে বেলাব থানার ওসি সাফায়েত হোসেন ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন। পরে পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ১২ অক্টোবর নারায়ণপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) তৎকালীন সদস্য রিনা বেগমের ছেলে সোহরাব ওরফে মুসাকে গলা কেটে হত্যা করা হয়। ওই হত্যাকারে অন্যতম আসামি ছিলেন কবির। ঘটনার পর তিন বছর পলাতক থাকার পর ২০২০ সালের ২ অক্টোবর গাজীপুরের শ্রীপুরের মাওনা থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সম্প্রতি তিনি আদালত থেকে জামিন পেয়ে এলাকায় ফেরেন। এ ছাড়া তাঁর বিরদ্ধে আরও একটি হত্যা এবং একটি ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

বিজ্ঞাপন

বেলাব থানার ওসি সাফায়েত হোসেন জানান, নিহত ব্যক্তি হত্যা মামলার আসামি ছিলেন। তাঁকে কে বা কারা ঠিক কী কারণে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বিস্তারিত বলা যাবে।

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫