নরসিংদীতে নগদের ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেপ্তার

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নরসিংদীতে মোবাইল ব্যাংকিং নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। এসময় তাদের দখল হতে লুট হওয়া ৬০ লাখের মধ্যে ১৬ লাখ টাকা জব্দ করা হয়। মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এ তথ্য জানিয়েছেন।

এর আগে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গতকাল সোমবার (২৯ এপ্রিল) ১ জন ও ১০ এপ্রিল ২ জনকে গ্রেপ্তার করা হয় বলে জানান পুলিশ সুপার।

গ্রেপ্তারকৃতরা হলো- নরসিংদীর পলাশ উপজেলার ইছাখালী (পশ্চিমপাড়া) এলাকার মোশারফ মিয়ার ছেলে মোঃ সোলাইমান মিয়া (৩৭), মাধবদী থানার জিতরামপুর (চরদিঘলদী) এলাকার মৃত লিটন মিয়ার ছেলে মোঃ হৃদয় (২৪) ও সদর থানার নরসিংদী পৌর এলাকার শালিধা মহল্লার মৃত অলি মিয়ার ছেলে বিধান মিয়া (৩০)। গ্রেপ্তারকৃত বিধান মিয়া আদালতে ১৬৪ ধারায় দেয়া জবানবন্দীতে ঘটনার বিবরণসহ জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

বিজ্ঞাপন

পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, মোঃ দেলোয়ার হোসেন পাঠান ও মোঃ শাহিন নামে নগদের দুই কর্মী টাকা নিয়ে নরসিংদী শহর হতে রায়পুরা যাওয়ার পথে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই করে অজ্ঞাত ছিনতাইকারীরা। এঘটনায় রায়পুরা থানায় মামলার পর তদন্তে নামে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় জড়িত সন্দেহে প্রথমে গত ১০ এপ্রিল শিবপুরের কলেজ গেইট এলাকা হতে হৃদয় ও সোলাইমান মিয়া নামে ২ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের নিকট হতে লুট হওয়া টাকার মধ্যে ২ লাখ টাকা জব্দ করা হয়।

পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার মাধবদী থানাধীন পাঁচদোনা মোড় হতে বিধান মিয়া নামে জড়িত আরও ১ জনকে গ্রেপ্তার ও নিকট হতে লুষ্ঠিত টাকার ১৪ লাখ টাকা জব্দ করা হয়। মঙ্গলবার আদালতে দেয়া ১৬৪ ধারার জবানবন্দীতে বিধান মিয়া জড়িত থাকার কথা স্বীকার করে মোট ৬ জনে ছিনতাইয়ের ঘটনা ঘটিয়ে জনপ্রতি ১৪ লাখ টাকা ভাগবাটোয়ারা করে নেয় বলে স্বীকার করে। তদন্তের স্বার্থে নাম প্রকাশ না করে এ ঘটনায় জড়িত বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান পুলিশ সুপার। বিভিন্ন অপরাধে সোলাইমান মিয়ার বিরদ্ধে ৪টি ও মো: হৃদয়ের বিরদ্ধে ৩টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

উল্লেখ্য,বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় নরসিংদী শহর হতে ৬০ লাখ টাকা নিয়ে রায়পুরা যাওয়ার পথে রায়পুরার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ (মাহমুদনগর) এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ হয়ে গুরতর আহত হন নগদের ২ কর্মী পলাশ উপজেলার ইছাখালি এলাকার চাঁন মিয়ার ছেলে মো: শাহিন মিয়া (২৫) এবং একই উপজেলার রশিদ পাঠানের ছেলে দেলোয়ার হোসেন (৫০)।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
সঞ্জীবা গার্ডেনের সেপটিক ট্যাংকে মিলল ৪ দলা মাংস এমপি আনারের মরদেহের মাংস উদ্ধারের দাবি অপরাধী হলে আজিজ-বেনজীরের বিচার হবে: ওবায়দুল কাদের বিমানের নতুন এমডি জাহিদুল ইসলাম বাবা হত্যার প্রমাণ চান এমপি আনারকন্যা ডরিন আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ উপজেলা নির্বাচনকে ঘিরে লালমোহনে রাতের আধারে ৩০টি দোকান ভাংচুর ও লুটপাট কাউখালীতে পাঁচ বছরেও শেষ হয়নি সেতু নির্মাণ কাজ। জনগণের ভোগান্তি চরমে ছাত্রদলের হামলায় ছাত্রদল নেতা সবুজ গুরুতর আহত মেয়াদোত্তীর্ণ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, খুব দ্রুত হবে তৃতীয় সম্মেলন ঘূর্ণিঝড় রেমাল সতর্কতায় কোস্টগার্ডের মাইকিং ‘আগামীকাল সন্ধ্যায় আঘাত হানতে পারে রেমাল’ পলাশে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার ভুল চিকিৎসায় প্রাণ গেল স্কুল ছাত্রীর গরু হাটে ব্যাহত ২ শিক্ষা প্রতিষ্ঠানের ৯ শতাধিক ছাত্র-ছাত্রীর শিক্ষা ব্যবস্থা এমপি আনার হত্যা: প্রধানমন্ত্রী জানেন পিতা হারানোর কষ্ট – এমপি কন্যা কোন বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচন সিলেটে এ বছর কুরবানী পশু প্রস্তুত ৪ লাখ ৩০৩৯৭ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা নিজ অবস্থান থেকে সতর্ক থাকলে সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব: ডিসি আরিফুজ্জামান এমপি আনারের লাশ পাওয়ার সম্ভাবনা নেই: ডিবি