নরসিংদীতে ড্রিম হলিডে পার্কে ঈদ উৎসবে দর্শনার্থীদের ঢল

নরসিংদীর বিনোদন কেন্দ্রগুলোতে ঈদ উৎসবে দর্শনার্থীদের ঢল নামে। ঈদের দিন পশু কোরবানির কারণে অধিকাংশ মানুষ বাড়ি থেকে বের হয়নি। তাই দ্বিতীয় দিন থেকে বেলা বাড়ার সাথে সাথে নরসিংদীর বিনোদন কেন্দ্রগুলোতে বেড়েছে দর্শনার্থীদের সংখ্যা।

ব্যস্ত জীবনে ঈদের ছুটিতে প্রিয়জদের সঙ্গে সুন্দর সময় কাটাতে দেশের দূর দূরান্ত থেকে নানা বয়সের হাজারো মানুষ ছুটে এসেছে দেশের বৃহৎ বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্কে। শিশু কিশোর থেকে বয়োবৃদ্ধ বাদ যায়নি কেউ, সকলে পার্কের বিভিন্ন রাইডে চড়ে ঈদ আনন্দে হারিয়ে যাচ্ছেন।

গত দুই বছর করোনার কারণে অনেক বিধি নিষেধ ছিল। এখন এই বিধিনিষেধটা অনেকটা শিথিল হয়েছে। তাই অনেকেই পরিবার পরিজন নিয়ে অনেকটা নিশ্চিন্তে ঘুরতে বের হয়েছে। যোগাযোগ ব্যবস্থা সহজ হওয়ার কারণে রাজধানী ঢাকাসহ পাশ্ববর্তী জেলাগুলোর দর্শনার্থীদের পছন্দের বিনোদন কেন্দ্র নরসিংদীর পাঁচদোনার ড্রিম হলিডে পার্ক।

বিজ্ঞাপন

পার্কের রোলার কোস্টার, বাম্পার কার, স্কাই ট্রেন, ডেমু ট্রেন, সুইং কার, হেলিকপ্টার রেসকিউ ও ভূতের বাড়িতে শিশু কিশোরদের ভীড় সবচেয়ে বেশী। অপরদিকে ওয়াটার পার্ক, ক্যাবল কার, নাইড থ্রিডি থিয়েটার ও স্পিড বোর্টে বড়দের ভীড় উপচেপড়া।

এখানে ঘুরতে এসে মানুষ অনেক আনন্দিত। কারণ ঘরবন্দি থেকে মানুষের যে ক্লান্তি চলে আসে বিনোদন কেন্দ্রে আসলে সে ক্লান্তিটা চলে যান। তাঁরা রাইডে ঘুরার পাশাপাশি খাবার খাচ্ছেন এবং প্রয়োজনীয় কেনাকাটা করছেন।

ঢাকা থেকে পরিবারের সাথে ড্রিম হলিডে পার্কে ঘুরতে এসেছে দিব্য প্রতীম চৌধুরী। তিনি জানান, নিয়মিত স্কুল থাকার কারণে কোন জায়গায় ঘুরতে যেতে পারি না। এবারের ঈদের ছুটিতে পরিবার নিয়ে পার্কে ঘুরতেছি। রাইড গুলো খুব সুন্দর। আমার ঘুরতে খুব ভালো লাগছে।

বিজ্ঞাপন

গাজীপুরের টঙ্গী থেকে পরিবার নিয়ে পার্কে এসেছে মনির হাসান। তিনি বলেন, পরিবারের বাচ্চাদের নিয়ে সুন্দর সময় কাটানোর জন্য পার্কে এসেছি। পার্কটি খুব দৃষ্টি নন্দন। এর পরিবেশ ও খুব সুন্দর। বাচ্চারা খুব আনন্দে সময় কাটাচ্ছে।

তবে পার্কে সবচেয়ে বেশি ভীড় লক্ষ্য করা গেছে ওয়াটার পার্কে। এখানে তরণ – তরণীরা ডিজে জিকুর গানের তালে তালে নেচে, জলকেলির মাধ্যমে ঈদ উপভোগ করছে। ইকরা বিনতে তালুকদার নামে এক দর্শনার্থী বলেন, ওয়াটার পার্কে গানের ছন্দে নেচে আর পানি ছিটিয়ে মজা করতেছি। এখানকার নিরাপত্তা ব্যবস্থা খুব ভালো। আমরা খুব আনন্দ করছি।

ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা বলেন, আমরা প্রতিবছরই পার্কে নতুন নতুন রাইড সংযোজন করি। যাতে দর্শনার্থীরা ঘুরে ঘুরে তাদের ঈদ উপভোগ করতে পারে। এবার পদ্মা সেতুর উপর দিয়ে স্কাই ডেমু ট্রেন চালু করা হয়েছে। যাতে দর্শনার্থীরা পদ্মা সেতুর আনন্দ উপভোগ করতে পারছে। আর আগত দর্শনার্থীদের নিরাপত্তায় পর্যাপ্ত পরিমাণে নিরাপত্তা রক্ষী নিয়োজিত রয়েছে।

 

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ভাই নিহত শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন পাইকগাছায় সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা, হারাচ্ছে কোটি টাকার রাজস্ব শরণখোলায় একুশের বই মেলায় রক্তদান কর্মসূচির উদ্বোধন দুই যুগের যাত্রী হয়রানির অবসান করলেন দুই সংসদ সদস্য শিক্ষক হেনস্থার: পবিপ্রবিতে ত্রি-মুখী আন্দোলনে উত্তাল ক্যাম্পাস মায়ের জানাজায় অংশ নিতে দেশে ফিরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা রোজার আগে সরকারিভাবেই চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারে অ্যানেসথেসিয়া প্রদান করা যাবে না: স্বাস্থ্য অধিদপ্তর ঝিনাইদহে রাতে- দিনে অবৈধভাবে মাটি বিক্রির রমরমা ব্যবসা, নিরব ভুমিকায় প্রশাসন হুমকির মুখে বাংলা ভাষা প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: দুই চিকিৎসককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে ভাষা আন্দোলনের পথ দিয়েই আমরা স্বাধীনতা পেয়েছি: প্রধানমন্ত্রী নজরুল বিশ্ববিদ্যালয়: বাংলা ও নিজস্ব বর্ণমালা নিয়ে ভাষা শহিদদের স্মরণে আদিবাসী শিক্ষার্থীরা বকশীগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ বাকৃবিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাস-ট্রলিতে সংঘর্ষে বাড়িতে ঢুকল বাস, নিহত ২, আহত ১০