নবীনগরে ধর্ষকের ফাঁসির দাবীতে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নে দশম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক শামীম কে দ্রুত গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবীতে ফুঁসে উঠেছে ছাত্রীর সহপাঠী ও এলাকাবাসী।

আজ ২০ জুলাই বুধবার শ্যামগ্রাম মোহিনী কিশোর স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী স্থানীয় বাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে প্রশাসনের কাছে এ দাবী জানায়।

ধর্ষিতা ও কিশোরীর মায়ের দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষক শামিম শ্যামগ্রাম বাজারে একজন সবজি ব্যবসায়ী। কুসুম বেগম তার কাছ থেকে প্রায়ই সবজি ক্রয় করতেন সেই সুবাদে সু-সর্ম্পক গড়ে উঠে এবং ধর্মীয় ভাই বোন হিসাবে বাড়িতে যাতায়ত করত।

বিজ্ঞাপন

সেই সুত্রে ওই ছাত্রীকে ভাগনি হিসাবে সম্মোধণ করত।গত ৭ জুলাই ভোরে প্রাইভেট পড়ার যাওয়ার সময় জরুরী কথা আছে বলে ভাগনি কে ডেকে বাজারের একটি মিষ্টির দোকানের ফাঁকা ষ্টোর রুমে তাকে নিয়ে যায় এবং জোরপূর্বক তাকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে এ ঘটনা কাউকে জানালে তার বড় ধরণের ক্ষতি হবে হুমকি দিয়ে রক্তাক্ত অবস্থায় বাড়িতে পাঠিয়ে দেয়। লোকলজ্জা ও ক্ষতির ভয়ে ধর্ষিতা ওই ছাত্রী কাউকে কিছু জানায়নি। নারী লোভী ওই পাতানো মামা তাকে আবারো শারিরিক সর্ম্পক করতে চাপ দিলে মেয়ে তার মাকে বিষয়টি খুলে বলে।

ধর্ষিতার মা সাংবাদিকদের বলেন,গতকাল শনিবার মেয়ে আমাকে বিষয়টি অবগত করে। গ্রামের সাহেব সর্দারদের জানিয়ে রাতেই থানায় অভিযোগ করি। আমার মেয়ের প্রতি অন্যায়ের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ অভিযোগ প্রাপ্তি স্বীকার করে বলেন,ধর্ষককে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ভাই নিহত শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন পাইকগাছায় সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা, হারাচ্ছে কোটি টাকার রাজস্ব শরণখোলায় একুশের বই মেলায় রক্তদান কর্মসূচির উদ্বোধন দুই যুগের যাত্রী হয়রানির অবসান করলেন দুই সংসদ সদস্য শিক্ষক হেনস্থার: পবিপ্রবিতে ত্রি-মুখী আন্দোলনে উত্তাল ক্যাম্পাস মায়ের জানাজায় অংশ নিতে দেশে ফিরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা রোজার আগে সরকারিভাবেই চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারে অ্যানেসথেসিয়া প্রদান করা যাবে না: স্বাস্থ্য অধিদপ্তর ঝিনাইদহে রাতে- দিনে অবৈধভাবে মাটি বিক্রির রমরমা ব্যবসা, নিরব ভুমিকায় প্রশাসন হুমকির মুখে বাংলা ভাষা প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: দুই চিকিৎসককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে ভাষা আন্দোলনের পথ দিয়েই আমরা স্বাধীনতা পেয়েছি: প্রধানমন্ত্রী নজরুল বিশ্ববিদ্যালয়: বাংলা ও নিজস্ব বর্ণমালা নিয়ে ভাষা শহিদদের স্মরণে আদিবাসী শিক্ষার্থীরা বকশীগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ বাকৃবিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাস-ট্রলিতে সংঘর্ষে বাড়িতে ঢুকল বাস, নিহত ২, আহত ১০