নতুন স্বামীকে নিয়ে ঘুরতে দেখে সাবেক প্রেমিকের আত্নহত্যা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট এলাকার হিংগারপাড়ার অনার্স ১ম বর্ষের ছাত্র শাহ্ সুলতান (২০)। মনেপ্রাণে ভালোবেসেছিল প্রতিবেশী এক তরুণীকে।

একপর্যায়ে বধুসেঁজে ঘরে তুলতে চাইলে রাজী হয়নি তার পরিবার। সম্প্রতি সেই প্রেমিকার বিয়ে হয় অন্যত্র। ঈদে প্রেমিকা তার নতুন স্বামীকে নিয়ে ঘুরতে দেখে বিরহের জ্বালা বেড়ে যায় শাহ সুলতানের। অবশেষে এই জ্বালা সইতে না পেরে বেছে নেয় আত্নহত্যার পথ।

এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার (১৪ জুলাই) দিনব্যাপী গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট এলাকার হিংগারপাড়ায় টক অব দ্যা ভিলেজে পরিণত হয়েছে। শাহ সুলতান ওই গ্রামের কাঠ ব্যবসায়ী জুয়েল মিয়ার ছেলে।

বিজ্ঞাপন

খোঁজ নিয়ে জানা যায়, শাহ্ সুলতান দীর্ঘদিন থেকে পাশের ছোটছত্র গাছা গ্রামের এক তরুণীকে ভালোবেসে আসছিল। সেই ভালোবাসার বন্ধন অটুট রাখতে বিয়ে করান সিদ্ধান্ত নেয়। কিন্তু শাহ সুলতানের পিতা-মাতা এ বিয়েতে রাজি না হওয়ায় মনের দুঃখে সে বাড়ি থেকে বেড় হয়ে গত ৩ মাস যাবৎ ঢাকায় গামের্ন্টেসে চাকুরী করে আসছিল।

এরপর শাহ্ সুলতান বাড়ি থেকে ঢাকায় যাওয়ার সুযোগে ঐ প্রেমিকা তার নতুন প্রেমিক সাদীপাড়া গ্রামের এক যুবকের সঙ্গে পালিয়ে যায়। এ ঘটনার সমস্ত দায়ভার চলে আসে সাবেক প্রেমিক শাহ্ সুলতানের ওপর। ওই প্রেমিকার পিতা কর্তৃ শাহ্ সুলতান ও তার পিতা-মাতাকে অভিযুক্ত করে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ করে।

পুলিশ যার কোন সত্যতা খুঁজে পায়নি। এরই ধারাবাহিকতায় ঈদুল আযহার ছুটিতে শাহ্ সুলতান বাড়িতে এলে তার ওই সাবেক প্রেমিকা নতুন স্বামীকে নিয়ে ঘুরতে বেড় হলে শাহ্ সুলতানের চোঁখে পড়ে যায়।

বিজ্ঞাপন

বিষয়টি কিছুতেই মেনে নিতে না পেরে মনের দুঃখে বুধবার (১৩ জুলাই) রাতে শাহ সুলতান ঘরে থাকা ইদুর মারা গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় বাড়ির লোকজন টের পেয়ে রাতেই তাকে প্রথমে পীরগঞ্জ হাসপাতালে এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু ঘটে।

ধাপেরহাট ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

 

আর টাইমস/ এসএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার উৎসবে কাঁদামাটি ছোড়াছুড়ি নিয়ে দু’ পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু মশার কয়েলের আগুনে পুড়ে মারা গেলো ৪টি মহিষ রাতভর নির্যাতন করে স্ত্রীকে হত্যা, স্বামী-শ্বাশুড়ী আটক চাপ বাড়ছে কর্মস্থলে ফেরা মানুষের, নেই ভোগান্তি ফরিদপুরে স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কেন্দুয়ায় রাতের আধারে কৃষকের কাঁচা ধান কাটল দুবৃত্তরা গাজীপুরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত যুদ্ধের দ্বারপ্রান্ত থেকে মধ্যপ্রাচ্যকে এখনই ফেরাতে হবে : জাতিসংঘ রাতভর ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের খরচ বিলিয়ন রানীশংকৈলে কুলিক নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু নানা আয়োজনে পাইকগাছায় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ পালন গোয়ালন্দ উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে মঙ্গল শোভাযাত্রা সিঙ্গাইর উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন কাউখালীতে নববর্ষ উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ডলারভর্তি ব্যাগ পাওয়ার ৮ ঘণ্টা পর ২৩ নাবিকদের মুক্তি দেয় দস্যুরা