নওগাঁয় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত, গুরুতর আহত স্ত্রী

নওগাঁ রাণীনগরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহিন আলম (৪০) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছে।

রোববার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার কুজাইল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী শিপন বেগম।

নিহত পুলিশ সদস্য শাহিন আলম রাণীনগর উপজেলার সদরের উত্তর রাজাপুর গ্রামের ওসমান মোল্লার ছেলে। তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল হিসাবে রাজশাহী গোদাগাড়ী থানায় কর্মরত ছিলেন।

বিজ্ঞাপন

সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, নিহত শাহিন একজন পুলিশ সদস্য। ঈদের ছুটিতে বাড়িতে এসেছিলেন। ঈদের দিন বিকেলে শাহিন আলম তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল যোগে রাণীনগর থেকে বোনের বাড়িতে বান্দাইখাড়ায় কুরবানীর মাংস নিয়ে যাচ্ছিলেন।

এমতাবস্থায় কুজাইল বাজার এলাকায় পৌঁছালে আত্রাইয়ের দিক থেকে দ্রুত গতিতে আসা একটি মোটরসাইকেল শাহিনের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে পাকা সড়কে পড়ে শাহিনের মাথা থেঁতলে যায়।

তাৎক্ষণিক স্থানীয় লোকজন, রাণীনগর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা শাহিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং তার আহত স্ত্রী শিপন বেগমকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বিজ্ঞাপন

এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫