নওগাঁয় বেপরোয়া গাড়িচালনা ঠেকাতে মোড়ে মোড়ে নামছে ভ্রাম্যমাণ আদালত

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নওগাঁয় বেপরোয়া গতিতে গাড়ি চালানো প্রতিরোধে ও মোটরসাইকেল দুর্ঘটনা রোধে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসানের নির্দেশনায় নওগাঁ শহরের বিভিন্ন মোড়ে মোড়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে জেলা প্রশাসন নওগাঁর নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টা হতে সাড়ে ৫ টা পর্যন্ত জেলা প্রশাসকের কার্যালয় নওগাঁর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আমিরুল আরাফাত শহরের কেডির মোড় এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বেপরোয়া ভাবে মোটর সাইকেল চালানোসহ, হেলমেট, গাড়ির রেজিস্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স বিহীন মোটরসাইকেল চালকদের মোবাইল কোর্ট আইনের বিভিন্ন ধারায় জরিমানা করা হয়।

এবিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আমিরুল আরাফাত বলেন, বেপরোয়া গতিতে গাড়ী চালানোই দিন দিন সড়ক দুর্ঘটনায় মানুষের মৃত্যু বেড়ে গেছে। সম্প্রতি দেখা যাচ্ছে লাইসেন্সবিহীন গাড়ী চালকের কারণে এসব দূর্ঘটনা বেশী ঘটছে এবং ঈদের ঠিক আগে পরে দুর্ঘটনার সংখ্যা কয়েকগুণ বৃদ্ধি পায়। এ অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনা এড়াতে এবং উঠতি বয়সী কিছু বেপরোয়া মোটর বাইকারদের দৌরাত্ম কমাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। ভবিষ্যতেও এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।#

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ফিলিস্তিনি কর্তৃপক্ষের সরকারের পদত্যাগ ছদ্মবেশে পালিয়ে ছিলো ২১ বছর, অবশেষে ধরা ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত আসামী বাবা হারালেন অভিনেত্রী পপি ফরিদপুরে মেলায় অশ্লীল নৃত্যকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ বাকৃবিতে নবীনদের বরণ করে নিলো হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট সালথার জয়ঝাপ প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ১ বছরে ব্রীজ নির্মান শেষ করার কথা থাকলেও শেষ হয়নি ৫ বছরেও আগামীকাল শুরু হচ্ছে পুলিশ সপ্তাহ, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আগুনে পুড়ে আমার সব শেষ অইয়া গেছে কিছু নাই আর বিরল সূর্যগ্রহণের সাক্ষী হবে বিশ্ব, দিন হবে রাতের মতো অন্ধকার! যশোরে যজ্ঞানুষ্ঠানে ভোগের খাবার নিয়ে কথাকাটাতে কিশোর খুন সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ৫০ নারী গাজীপুরে তুলার গোডাউনে আগুন দুমকিতে উন্নয়ন বঞ্চিতদের কার্পেটিং সড়ক দাবিতে মানববন্ধন কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফরিদপুরে সরকারী এম এন একাডেমী ২০০২ ব্যাচ এর মিলনমেলা অনুষ্ঠিত টেকনাফে দিন মজুর হত্যার বিচার চেয়ে, সড়কে লাশ রেখে মানববন্ধন পিলখানা হত্যাকান্ডের ১৫ বছর: কাউখালীবাসী ভুলেনি কর্নেল কাজী এমদাদকে মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার গণবর্জিত ডামি নির্বাচনের পর দেশ এক গভীর সংকটে পতিত হয়েছে: রিজভী