দুমকিতে মৃত মাকে গালাগালির প্রতিবাদে কুপিয়ে জখমের অভিযোগ।

পটুয়াখালীর দুমকিতে পূর্ব বিরোধের জের ধরে মৃত মাকে নিয়ে গালাগালির প্রতিবাদে সমাপ্তি আরজু মণি (২২) নামে এক যুবতিকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

মামলা ও বিভিন্ন সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৩০ জুন) উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের উত্তর রাজাখালি গ্রামের ৭নং ওয়ার্ডের মোঃ রফিকুল ইসলামের বসত ঘরের পেছনে তার বড় মেয়ে মোসাঃ রুবিনা খানম এর সাথে মোঃ কামাল খান এর স্ত্রী মোসাঃ কাজল বেগম (৪০) এর বাকবিতন্ডতা হয়। উক্ত বাকবিতন্ডতার জের ধরে মোসাঃ কাজল বেগম ও তামান্না আক্তার আরজু মনি সমাপ্তি’র মৃত মাকে গালাগালি করলে সে তার প্রতিবাদ করে। একপর্যায়ে মোসাঃ কাজল বেগম ধারালো দেশীয় দা এবং তার ছোট মেয়ে তামান্না আক্তার লাঠিসেটা নিয়ে অতর্কিত হামলা চালায় এবং আরজু মনি সমাপ্তির মাথায় কোপ দিয়ে যখম করেন। মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজনের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মৃত আলাউদ্দিন হাওলাদারের ছেলে স্বাক্ষী মোঃ মাসুম হাওলাদার জানান, আমার বোনাই ব্যক্তিগত কাজে ঢাকায় গেছে। এই সুযোগে ওরা পূর্ব পরিকল্পনা মোতাবেক আমার ভাগ্নীদের সাথে কথার কাটাকাটি সৃষ্টি করে কোপাইছে।

বিজ্ঞাপন

ঘটনার সত্যতা অস্বীকার করে মোসাঃ কাজল বলেন, হাতাহাতির সময় রুবিনা খানম (ডলফিন ) তার বোন আরজু মনি সমাপ্তি’র হাতে থাকা স্যানা নিয়ে আমাকে কোপ দিতে গেলে আমি সরে যাই এবং উক্ত কোপ আরজু মনি সমাপ্তি’র মাথায় লাগে।

দুমকি থানার ওসি মোঃ আবদুস সালাম বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে এবং আসামীদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫