দুমকিতে মতবিনিময় সভায় হট্টগোল, সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার অভিযোগ

পটুয়াখালীর দুমকিতে উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য এক চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভায় হট্টগোল ও তাকে নাজেহাল করার অভিযোগ উড়েছেন।

গত শনিবার (১০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার নসিব সিনেমা চত্তর সংলগ্ন দূর্গা মন্দির কমিটি আয়োজিত এক মতবিনিময় অনুষ্ঠানে এ হট্টগোলের ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, শহরের কেন্দ্রীয় দূর্গা মন্দির কমিটি আয়োজিত মতবিনিময় প্রধান অতিথির বক্তৃতা করেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাল্টা প্রবাসি মোঃ কাওসার আমিন হাওলাদার। তার বক্তব্যের একপর্যায়ে পাইলট প্রকল্পের সরকারি সাড়ে চারশ’ কোটি বরাদ্দ আসছে উল্লেখ করে বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা একজন ভালো সৎ মানুষ বাছাই করে ভোট দিলে তা চুরি ও লুঠপাটের সম্ভাবনা নেই বলে মন্তব্যে করলে জনৈক ইউপি সদস্যের নেতৃত্ব ৭/৮ উত্তেজিত যুবক সভাস্থলে প্রবেশ করে বক্তব্য চ্যালেঞ্জ করে তা প্রত্যাহার করতে ঘিরে ফেলে। এসময় দু’দলের কর্মীদের ঠেলাঠেলি, হট্টগোল, টানা হ্যাচড়াসহ তাকে হেনস্থার ঘটনা ঘটে। এতে মুহুর্তেই সভা পন্ড হয়ে যায় এবং উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতির আরও অবনতির আশংকায় তিনি (কাওসার আমিন) তার সঙ্গীয় লোকজন নিয়ে সভাস্থল ত্যাগ করলে পরিস্থিতি শান্ত হয়।

বিজ্ঞাপন

হেনস্থার শিকার মাল্টা প্রবাসি সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কাওসার আমিন হাওলাদার অভিযোগ করে বলেন, বক্তব্যে আমি কাউকে ইঙ্গিত করিনি। চক্রটি অনুমানের ভিত্তিতে কোন প্রার্থীর সমর্থক বা ক্যাডার হিসেবে সভায় হট্টগোল ও ন্যাক্কার জনক হামলা চালিয়ে আমাকে নাজেহাল করার অপচেষ্টা চালিয়েছে। তিনি আরও বলেন, কারো হামলা, হুমকি ধমকিতে আমি ভীত নই। আমি সত্য ও ন্যায়ের পথে জনগনের সেবা থেকে পিছে হটবো না। জনগনের ভালবাসা ও সহযোগিতায় সামনে এগিয়ে যেতে চাই। এক প্রশ্নের জবাবে বলেন, হামলার ঘটনায় অভিযুক্তদের ব্যাপারে আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানিয়েছেন।

দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মোঃ আবদুল হান্নান ঘটনাটি শুনেছেন জানিয়ে বলেন, এবিষয়ে লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ভাই নিহত শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন পাইকগাছায় সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা, হারাচ্ছে কোটি টাকার রাজস্ব শরণখোলায় একুশের বই মেলায় রক্তদান কর্মসূচির উদ্বোধন দুই যুগের যাত্রী হয়রানির অবসান করলেন দুই সংসদ সদস্য শিক্ষক হেনস্থার: পবিপ্রবিতে ত্রি-মুখী আন্দোলনে উত্তাল ক্যাম্পাস মায়ের জানাজায় অংশ নিতে দেশে ফিরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা রোজার আগে সরকারিভাবেই চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারে অ্যানেসথেসিয়া প্রদান করা যাবে না: স্বাস্থ্য অধিদপ্তর ঝিনাইদহে রাতে- দিনে অবৈধভাবে মাটি বিক্রির রমরমা ব্যবসা, নিরব ভুমিকায় প্রশাসন হুমকির মুখে বাংলা ভাষা প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: দুই চিকিৎসককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে ভাষা আন্দোলনের পথ দিয়েই আমরা স্বাধীনতা পেয়েছি: প্রধানমন্ত্রী নজরুল বিশ্ববিদ্যালয়: বাংলা ও নিজস্ব বর্ণমালা নিয়ে ভাষা শহিদদের স্মরণে আদিবাসী শিক্ষার্থীরা বকশীগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ বাকৃবিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাস-ট্রলিতে সংঘর্ষে বাড়িতে ঢুকল বাস, নিহত ২, আহত ১০