‘আবারও অঘটন’ ঘটালেন অপূর্ব-সাবিলা!

অপূর্ব-সাবিলা

তিনি যেখানেই যান- একটা না একটা অঘটন ঘটান। সে কারণেই, তার নাম হয়ে ওঠে অঘটনঘটনপটিয়সী! এমন মজার গল্প নিয়ে গত ঈদে ছক্কা হাঁকান অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তার সঙ্গে স্মার্ট-বুদ্ধিমতী প্রেমিকার চরিত্রে দেখা গেছে সাবিলা নূরকে। ‘অঘটন’ নামের জনপ্রিয় নাটকটি বানান শিহাব শাহীন।

এই ঈদে একই টিম নিয়ে আসছে নাটকটির সিক্যুয়েল। এটির নাম ‘আবারও অঘটন’। নির্মাতার সঙ্গে যৌথভাবে নাটকটি রচনা করেছেন জান্নাতুল ফেরদৌস লাবণ্য। নির্মাতা জানান, এরমধ্যে নাটকটির শুটিং শেষ। চলছে সম্পাদনা।

শিহাব শাহীন বলেন, ‘আগের নাটকটি ছিল প্রেম পর্ব। এবার করেছি সংসার পর্ব। প্রধান দুটো চরিত্রের সঙ্গে এবার নতুন আরেকটি চরিত্র যুক্ত হলো। তবে আগের মতোই সংসার জীবনে এসেও অপূর্বকে দেখা যাবে অঘটনঘটনপটিয়সী চরিত্রে! আশা করছি প্রথমটির মতো এটিও দর্শকরা উপভোগ করবেন।’

বিজ্ঞাপন

এবারের গল্পে দেখা যাবে অপূর্বর সকল অঘটন মেনে নিয়েও প্রেমিকা সাবিলা বিয়ে করেন। যদিও বিয়ের পর এক ছাদের নিচে থাকতে গিয়ে সাবিলার সঙ্গে অপূর্বর অঘটনের মাত্রা আরও বেড়ে যায়! তবে সেসব অঘটন সামলে নেওয়ার বিষয়েও সারাক্ষণ সচেতন থাকেন সাবিলা। কিন্তু মূল বিপত্তিটা বাঁধে অপূর্বর শ্বশুর বাড়িতে গিয়ে! সেখানে আবার হাজির হয় বিদেশ ফেরত সাবিলার প্রাক্তন প্রেমিক! ঘটতে থাকা নানা ঘটনা।

কোরবানির ঈদ আয়োজনে ‘আবারও অঘটন’ নাটকটি উন্মুক্ত হচ্ছে ইউটিউবে সিএমভির চ্যানেলে।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ভাই নিহত শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন পাইকগাছায় সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা, হারাচ্ছে কোটি টাকার রাজস্ব শরণখোলায় একুশের বই মেলায় রক্তদান কর্মসূচির উদ্বোধন দুই যুগের যাত্রী হয়রানির অবসান করলেন দুই সংসদ সদস্য শিক্ষক হেনস্থার: পবিপ্রবিতে ত্রি-মুখী আন্দোলনে উত্তাল ক্যাম্পাস মায়ের জানাজায় অংশ নিতে দেশে ফিরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা রোজার আগে সরকারিভাবেই চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারে অ্যানেসথেসিয়া প্রদান করা যাবে না: স্বাস্থ্য অধিদপ্তর ঝিনাইদহে রাতে- দিনে অবৈধভাবে মাটি বিক্রির রমরমা ব্যবসা, নিরব ভুমিকায় প্রশাসন হুমকির মুখে বাংলা ভাষা প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: দুই চিকিৎসককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে ভাষা আন্দোলনের পথ দিয়েই আমরা স্বাধীনতা পেয়েছি: প্রধানমন্ত্রী নজরুল বিশ্ববিদ্যালয়: বাংলা ও নিজস্ব বর্ণমালা নিয়ে ভাষা শহিদদের স্মরণে আদিবাসী শিক্ষার্থীরা বকশীগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ বাকৃবিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাস-ট্রলিতে সংঘর্ষে বাড়িতে ঢুকল বাস, নিহত ২, আহত ১০