তানোরে আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি নাই ?

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল (সম্মেলন) আগামী ১৫ জুলাই অনুষ্ঠিত হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুনের তত্ত্বাবধানে সম্মেলন আয়োজিত হবে। সম্মেলন মঞ্চ, প্যান্ডেল, তোরণ অতিথি আপ্যায়ন থেকে শুরু করে সম্মেলনের যাবতীয় সব কিছু তারা দেখভাল করবেন।

তবে সম্মেলনে ইলেকশন বা সিলেকশন যাই হোক নৌকাবিরোধী সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন পদবঞ্চিত হবে এটা প্রায় নিশ্চিত বলে মনে করছে তৃণমুল।

বিজ্ঞাপন

এদিকে ক্ষমতাসীন দলের প্রায় ১০ বছর পর আলোচিত তানোর উপজেলা সম্মেলন, যেখানে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও উপজেলা জুড়ে সাজ সাজ রব এবং প্রায় লক্ষাধিক নেতাকর্মীর স্বতঃস্ফূর্ত অংগ্রহণের কথা, সেখানে এখানো সম্মেলন প্রস্তুতি কোনো সভা নাই। এখানো হয়নি কার্যনির্বাহী কমিটির সভা, কোনো কর্মী বা বর্ধিতসভা এমনকি মাইকিংসহ গণসংযোগ।

এখানো উপজেলার ইউপি চেয়ারম্যানসহ মুলধারার নেতাকর্মীদের আমন্ত্রণ জানানো হয়নি। অথচ আর মাত্র দুদিন পর সম্মেলন। এসব দেখে মনে হচ্ছে আদৌ তারা একটা জমকালো সম্মেলন চাই না। স্থানীয় নেতাকর্মীদের আইওয়াশ করে যেনো-তেনোভাবে একটা সম্মেলন দেখিয়ে তারাই আবার সভাপতি-পম্পাদকের পদে বসতে চাই। আর এই জন্য যতো রকমের ষড়যন্ত্র, কুটকৌশল সব ধরণের প্রস্তুতি তারা নিচ্ছেন। এদিকে অসমর্থিত একটি সুত্র জানায়,তাদের মুল টার্পেট যেকোনো অজুহাতে সম্মেলন মঞ্চে বিশৃঋলা সৃষ্টি করে সম্মেলন ভুন্ডুল করা।

এবিষয়ে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও মুঠোফোনে কল গ্রহণ না করায় সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

এবিষয়ে জানতে চাইলে রাজশাহী-১আসনের সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম কমিটির সম্মানিত সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান জামান লিটন তাকে জানিযেছেন, সম্মেলন আয়োজনের সব দায়িত্ব সভাপতি গোলাম রাব্বানী ও সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের, তারা বিশাল মঞ্চ, প্যান্ডেল, কুড়ি হাজার চেয়ারসহ আনুষঙ্গিক সবকিছুর দায়িত্ব নিয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন