তরমুজের মধ্যে মিলল চার কেজি গাঁজা, আটক ১

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

তরমুজের সাদৃশ্য প্যাকেট বানিয়ে অভিনব কায়দায় চার কেজি গাঁজাসহ মামুন মিয়া (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে রাজবাড়ী গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (১৮ মার্চ) বেলা ১১টার দিকে রাজবাড়ী সদরের ঢাকা-খুলনা মহাসড়কের বসন্তপুর রেলক্রসিং এলাকায় চেকপোস্ট বসিয়ে সততা নামে একটি যাত্রবাহী বাসে তল্লাশি করে তাকে আটক করা হয়।

আটককৃত মাদককারবারী কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার জয়পুর গ্রামের কবির মিয়ার ছেলে।

বিজ্ঞাপন

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান খান জানান, শনিবার সকালে রাজবাড়ী সদরের বসন্তপুর রেলক্রসিং এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে চেকপোস্ট বসিয়ে ফরিদপুরের ভাঙা থেকে রাজবাড়ীগামী সততা পরিবহনের একটি বাস তল্লাশিকালে এক যাত্রীর হাতে তরমুজ সাদৃশ্য একটি প্যাকেট দেখা যায়। জিজ্ঞাসা করা হলে যাত্রী জানান তরমুজ নিয়ে আত্মীয় বাড়ি বেড়াতে যাচ্ছেন তিনি। তবে পুলিশের সন্দেহ হলে তাকে আটক করে প্যাকেটটি খুলে দেখা যায় তরমুজ সাদৃশ্য এর মধ্যে চার কেজি গাঁজা রয়েছে। গাঁজার এ প্যাকেকটি কুমিল্লা থেকে মানিকগঞ্জের পাটুরিয়ায় নিয়ে যাচ্ছিলেন তিনি।

ওসি আরো বলেন, তরমুজের মৌসুমকে পুঁজি করে মাদক পাঁচারের এমন অভিনব কৌঁশল বেছে নিয়েছে মাদককারবারীরা।

এ বিষয়ে আটককৃত মামুন মিয়ার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
সেভ দ্য রোডের প্রতিবেদন: ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১