ডুমুরিয়ায় ট্রাকচাপায় ইজিবাইকের শিশুসহ ৫ আরোহী নিহত

ছবি- সংগৃহীত

খুলনার ডুমুরিয়ায় মাটিবাহী ডাম্প ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নারী–শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। আজ শনিবার বেলা সাড়ে ৩টার দিকে ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া ইউনিয়নের খুলনা–সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদোহা কালভার্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ডুমুরিয়া উপজেলার আঙ্গারদোহা গ্রামের আব্দুল হান্নানের ছেলে সাব্বির মোড়ল (২৫), শোভনা ইউনিয়নের জিয়েরতলা গ্রামের বিষ্ণুপদ বিশ্বাসের ছেলে ইজিবাইকচালক বিশ্বজিৎ বিশ্বাস (২৮), বিশ্বজিতের ৬ বছরের শিশুকন্যা অন্বি বিশ্বাস, বিশ্বজিতের শ্যালক অপু ঢালীর স্ত্রী নীপা ঢালী (২৫) ও নীপা ঢালীর মা বিলপাবলা গ্রামের অনিমেষ ঢালীর স্ত্রী অমরী ঢালী (৫৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাটি আনলোড করে চালক সাজু আহম্মেদ ট্রাকটি চালিয়ে ডুমুরিয়া উপজেলা কুলবাড়িয়া গ্রামে অবস্থিত পুষ্পক সরদার এমএসবি ব্রিকসে আসছিলেন। দ্রুতগতি সম্পন্ন ট্রাকটি খুলনা সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদহা গ্রামের আসলে বিপরীত দিক (চুকনগর বাজার এলাকা থেকে) থেকে আসা একটি যাত্রীবাহী ইজিবাইককে সজোরে ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া ইউনিয়নের আঙ্গারদহা গ্রামের মাস্টার আব্দুল হান্নান মোড়লের ছেলে সাব্বির মোড়ল (২৮) ও ইজিবাইক চালক বিশ্বজিৎ বিশ্বাসের শ্বাশুড়ি ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ইউনিয়নের পশ্চিম বিলপাবলা এলাকার অনিমেষ ঢালীর স্ত্রী অমরী ঢালী (৫৫) মারা যান।

বিজ্ঞাপন

এরপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইজিবাইক চালক ডুমুরিয়া উপজেলার জিলেরডাঙ্গা গ্রামের বিশ্বজিৎ বিশ্বাস (৩৮), খুমেক হাসপাতালে মেয়ে অর্ণি বিশ্বাস (৪), নিহত অমরী ঢালীর পুত্রবধূ নিপা ঢালী (২৫) মারা যান।

ইজিবাইক চালক বিশ্বজিত বিশ্বাসের স্ত্রী অন্তিমা ঢালী (২৮) ও দক্ষিণ বিলপাবলা এলাকার অর্জিত ঢালী (৬) গুরুতর আহত হয়েছেন।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুকান্ত কুমার সাহা সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহতের তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

দুর্ঘটনার পর মহাসড়কে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে ডুমুরিয়া থানা পুলিশ, ফায়ার সার্ভিস অফিস ও খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশ এসে যান চলাচল স্বাভাবিক করে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও ইজিবাইক থানা পুলিশের হেফাজতে রয়েছে।

খর্ণিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদউদ্দিন আহমেদ বলেন, চারটি মরদেহ ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্র ও একটি মরদেহ খুমেক হাসপাতালে রয়েছে। ডাম্প ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ভাই নিহত শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন পাইকগাছায় সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা, হারাচ্ছে কোটি টাকার রাজস্ব শরণখোলায় একুশের বই মেলায় রক্তদান কর্মসূচির উদ্বোধন দুই যুগের যাত্রী হয়রানির অবসান করলেন দুই সংসদ সদস্য শিক্ষক হেনস্থার: পবিপ্রবিতে ত্রি-মুখী আন্দোলনে উত্তাল ক্যাম্পাস মায়ের জানাজায় অংশ নিতে দেশে ফিরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা রোজার আগে সরকারিভাবেই চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারে অ্যানেসথেসিয়া প্রদান করা যাবে না: স্বাস্থ্য অধিদপ্তর ঝিনাইদহে রাতে- দিনে অবৈধভাবে মাটি বিক্রির রমরমা ব্যবসা, নিরব ভুমিকায় প্রশাসন হুমকির মুখে বাংলা ভাষা প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: দুই চিকিৎসককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে ভাষা আন্দোলনের পথ দিয়েই আমরা স্বাধীনতা পেয়েছি: প্রধানমন্ত্রী নজরুল বিশ্ববিদ্যালয়: বাংলা ও নিজস্ব বর্ণমালা নিয়ে ভাষা শহিদদের স্মরণে আদিবাসী শিক্ষার্থীরা বকশীগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ বাকৃবিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাস-ট্রলিতে সংঘর্ষে বাড়িতে ঢুকল বাস, নিহত ২, আহত ১০