ঠাকুরগাঁওয়ে পেটের ব্যথায় বিষপানে স্কুল ছাত্রীর আত্মহত্যা

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার দেহট হাজীপড়া গ্রামের সাদিয়া আকতার (১৫) নামে এক স্কুল ছাত্রীর বিষপানে মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৯ জুলাই) বিকালে তাদের বাড়িতে বিষপান করে ওই ছাত্রী। পরে টের পেয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মেয়েটির মরদেহ রাত সাড়ে ১১ টার দিকে বাড়িতে নিয়ে আসা হলে বুধবার (২০ জুলাই) দুপুরে পুলিশ খবর পেয়ে বাড়ি থেকে মেয়েটির মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

সাদিয়া ওই এলাকার ইসমাইলের মেয়ে এবং স্থানীয় লক্ষীর হাট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ছিল।

বিজ্ঞাপন

পরিবারের বরাতে স্থানীয় ১নং ধর্মগড় ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশিম বলেন, ওই মেয়েটির নাকি দীর্ঘদিন ধরে পেটের ব্যথা ছিল। মঙ্গলবার বিকেলে তীব্র পেটের ব্যথা উঠলে ব্যথা সহ্য করতে না পেরে বিষপান করে সে বলে জানান তার পরিবার।

এমন বয়সে একটি মেয়ে পেট ব্যথার জন্য বিষপান করবে বলে মনে করেন আপনি? এমন প্রশ্নের জবাবের চেয়ারম্যান বলেন, দীর্ঘদিন ধরে মেয়েটি পেট ব্যথায় ভুগছিল কিন্তু তার বাপ-মা ভালো কোন বড় ডাক্তার বা চিকিৎসকের পরামর্শ না নিয়ে তারা স্থানীয় হাতুড়ি ডাক্তারের পরামর্শে মেয়েটিকে ওষুধ খাওয়াচ্ছিলেন। তাই মেয়েটি সুস্থ না হওয়ায় হয়তো পেটের ব্যাথা সহ্য না করতে পেরে বিষপান করেছেন বলে বলছেন তার পরিবারের লোকজন। কিন্তু বিষ পান করার বিষয়টি সন্দেহজনক বলেই বুধবার দুপুরে মেয়েটির মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে গেছে পুলিশ।

বিষ পানে স্কুল ছাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানার তদন্ত ওসি মো. আব্দুল লতিফ শেখ।

বিজ্ঞাপন

তদন্ত ওসি বলেন, বিষ পান করে আত্মহত্যা করার কারণ এখনো জানা যায়নি। তাই মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে মৃত্যুর রহস্য জানা যাবে।

শীর্ষ সংবাদ:
স্মার্ট গ্র্যাজুয়েট তৈরির পাশাপাশি স্মার্ট খামারি গড়ে তুলতে হবে: বাকৃবি উপাচার্য সিলেট ও নাটোরের দুই ছাত্রীর বিয়ে নিয়ে তোলপাড় ভূরুঙ্গামারীতে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে নৈশ কোচের ধাক্কায় প্রাণ গেল হেলপারের শরণখোলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার এবার পালিয়ে বাংলাদেশে এসেছে আরকান আর্মির ৫ সদস্য লালমোহনে আমের মুকুলের ঘ্রাণে ভরে উঠেছে বাগানগুলো অসামাজিক কার্যক্রম চালানোর দায়ে ইউপি চেয়ারম্যানের বোনসহ আটক ৪ কিশোরগঞ্জে বাকৃবির কৃষি প্রকৌশলীদের সম্প্রসারণ মাঠ সফর গাজীপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদের কয়েক ঘন্টা পরই ফের দখল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষ, ২ চালক নিহত ভারতীয় যুবক কারাভোগ শেষে দেশে ফিরলেন গ্রাম বাংলার ঐতিহ্য ধরে রাখতে পালকিতে বর-কনে, গরুর গাড়িতে বরযাত্রী রুদ্ধদ্বার বৈঠক শেষে আমীর খসরু বললেন ‘কিছুই বলার নেই’ বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা