টেক্সাসে লরি থেকে ৪৬ লাশ উদ্ধার

ছবি: বিবিসি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

যুক্তরাষ্ট্রের টেক্সাসে সান আন্তোনিও এলাকায় একটি লরি থেকে অন্তত ৪৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় উদ্ধারকৃত লাশগুলো অভিবাসীদের বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, লরি থেকে অন্তত ১৬ জনকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিজ্ঞাপন

তাৎক্ষণিক ভাবে এ ব্যাপারে বিস্তারিত তথ্য জানা যায়নি।

কেএসএটি টিভি চ্যানেলের মতে, লরিটি সান আন্তোনিওর দক্ষিণ-পশ্চিম দিকে রেলপথে পাশে পড়ে ছিল।

মেক্সিকোর পররাষ্ট্রমন্ত্রী মার্সেলো ইব্রার্ড বলেন, দূতাবাস যাওয়ার পথে লরিটি পাওয়া গেছে। নিহতদের জাতীয়তা এখনো জানা যায়নি।

বিজ্ঞাপন

নিউইয়র্ক টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, সান আন্তোনিও পুলিশ বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থল তদন্ত করছেন। লরিটির চালককে পাওয়া যায়নি।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, লাশ উদ্ধার করা ওই লরির চালক পলাতক রয়েছেন এবং সান আন্তোনিও পুলিশ বিভাগের কর্মকর্তারা নিখোঁজ গাড়িচালককে খুঁজছেন।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাস্থল থেকে ঠিক কতজনের লাশ উদ্ধার করা হয়েছে, সে বিষয়ে পুলিশ এখনো কোনো বিবৃতি দেয়নি।

টেক্সাসের গভর্নর গ্রেগ অ্যাবট এ ঘটনার জন্য প্রেসিডেন্ট জো বাইডেনকে দায়ী করেছেন। বাইডেনের ‘উন্মুক্ত সীমান্ত নীতির ফলাফল’ হিসেবে এই ঘটনাকে তিনি বর্ণনা করেছেন।

যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে টেক্সাসে ২৫০ কিলোমিটার জুড়ে সান আন্তোনিও শহর অবস্থিত। এই গ্রীষ্মে সেখানে সোমবার তাপমাত্রা ছিল ৩৯ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস।

ছবি: বিবিসি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ফিলিস্তিনি কর্তৃপক্ষের সরকারের পদত্যাগ ছদ্মবেশে পালিয়ে ছিলো ২১ বছর, অবশেষে ধরা ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত আসামী বাবা হারালেন অভিনেত্রী পপি ফরিদপুরে মেলায় অশ্লীল নৃত্যকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ বাকৃবিতে নবীনদের বরণ করে নিলো হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট সালথার জয়ঝাপ প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ১ বছরে ব্রীজ নির্মান শেষ করার কথা থাকলেও শেষ হয়নি ৫ বছরেও আগামীকাল শুরু হচ্ছে পুলিশ সপ্তাহ, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আগুনে পুড়ে আমার সব শেষ অইয়া গেছে কিছু নাই আর বিরল সূর্যগ্রহণের সাক্ষী হবে বিশ্ব, দিন হবে রাতের মতো অন্ধকার! যশোরে যজ্ঞানুষ্ঠানে ভোগের খাবার নিয়ে কথাকাটাতে কিশোর খুন সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ৫০ নারী গাজীপুরে তুলার গোডাউনে আগুন দুমকিতে উন্নয়ন বঞ্চিতদের কার্পেটিং সড়ক দাবিতে মানববন্ধন কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফরিদপুরে সরকারী এম এন একাডেমী ২০০২ ব্যাচ এর মিলনমেলা অনুষ্ঠিত টেকনাফে দিন মজুর হত্যার বিচার চেয়ে, সড়কে লাশ রেখে মানববন্ধন পিলখানা হত্যাকান্ডের ১৫ বছর: কাউখালীবাসী ভুলেনি কর্নেল কাজী এমদাদকে মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার গণবর্জিত ডামি নির্বাচনের পর দেশ এক গভীর সংকটে পতিত হয়েছে: রিজভী