ঝিনাইদহে গাজা ও ফেন্সিডিলসহ ২ মাদক র‍্যাবের হাতে আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঝিনাইদহে বিপুল পরিমান গাঁজা ও ফেন্সিডিলসহ ওবাইদুর রহমান (২৮) ও শামীম মোল্লা (২৮) নামে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬।

সদর উপজেলার সাধুহাটি এলাকার ধর্মতলা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ওবাইদুর রহমান ফরিদপুর সদর উপজেলার রামখন্ড গ্রামের মন্টু শেখের ছেলে ও শামীম মোল্লা একই গ্রামের হাসেম মোল্লার ছেলে।
মাদক বিক্রির খবর পেয়ে র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল সাধুহাটি ধর্মতলায় অভিযান চালিয়ে মাদক কেনা-বেচার সময় হাতে নাতে ওবাইদুর রহমান ও শামীম মোল্লা নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। উদ্ধার করা হয় ১৪ কেজি গাঁজা ও ২৩ বোতল ফেন্সিডিল। তাদের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় মামলা দায়ের ও হস্তান্তর করা হয়েছে।
ঝিনাইদহ র‍্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর শরিফুল আহসান বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
‘বাবা আমাকে নিয়ে যাও, আমাকে এখান থেকে বাঁচাও’ নিথর পড়ে আছে মা-মেয়ের লাশ, শনাক্তে আসছেন না কেউ কার্বন মনোক্সাইড পয়জনেই অধিকাংশ মানুষ মারা গেছেন বেইলি রোডে অগ্নিকান্ড: ৩ সন্তানসহ বাবা-মায়ের মৃত্যু বেইলি রোডে অগ্নিকাণ্ড: নিহত বেড়ে ৪৬ ইতিহাসে প্রথমবার ৩০ ফেব্রুয়ারি এর চেয়ে ভালো নির্বাচন দেওয়া সম্ভব না: ইসি আনিসুর যুবলীগ নেতা হত্যা: কুমিল্লায় ১০ জনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৮ থার্ড টার্মিনালকে কেন্দ্র করে জাইকা’র সহযোগিতায় বিমানের গ্রাউন্ড হ্যান্ডলিং সক্ষমতার উন্নয়ন ছাত্রীকে যৌন হয়রানি: ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে বিদ্যুতের দাম বাড়িয়ে প্রজ্ঞাপন জারি ‘ঢাকার চারপাশে সার্কুলার নৌ-রুট পুনরায় চালু করা হবে’ বাকৃবিতে সার্ক এগ্রিকালচার সেন্টার বুক কর্ণারের উদ্বোধন আগুনে পুড়েছে তিন সহোদরের বসতবাড়ি, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি কলারোয়ায় অস্বচ্ছল ৪ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও আর্থিক অনুদান ঝিনাইদহে স্ত্রী’কে মারতে গিয়ে ছেলের বটির আঘাতে মায়ের মৃত্যু সাড়ে তিন মাসেও খোঁজ মেলেনি বঙ্গোপসাগরে নিখোঁজ ৯ জেলের অমৌসুমে টমেটো চাষে শাহ আলমের সাফল্য নিখোঁজের তিন বছর পর হত্যার স্বীকারোক্তির ভিডিও ভাইরাল পৌরবাসীর ক্ষোভের মুখে সাবমার্সিবল বিল বাতিল ঘোষণা