ঝিনাইদহে আলোচিত বরুণ হত্যা মামলায় গ্রেপ্তার ৭

ঝিনাইদহ সদরে আলোচিত বরুণ কুমার ঘোষ হত্যা মামলায় আসামি  ৭জনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।
বুধবার(১০জানুয়ারি ) রাতে শহরের হামদহ, ব্যাপারীপাড়াসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত অভিযোগে তাদেরকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত হলেন সদর উপজেলার পৌর এলাকার  শহরের হামদহ ঘোষপাড়ার কার্তিক ঘোষ ও তার ছেলে কল্লোল ঘোষ, কামাকুন্ডু গ্রামের  আলতাফ হোসেনের ছেলে সবুজ হোসেন, হামদহ এলাকার তফসের হোসেনের ছেলে আয়ুুব হোসেন , শহরের ইসলাম পাড়ার ডাবলু মিয়ার ছেলে নয়ন মিয়া, ব্যাপারীপাড়ার মোজাম্মেল হকের ছেলে মুন্না ও রমজান আলীর ছেলে তরুণ ওরফে  হাতকাটা তরুণ।
গ্রেপ্তারকৃতদের ব্যপারে জেলার  অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মীর আবিদুর রহমান জানান, আওয়ামীলীগ কর্মী বরুণ ঘোষ হত্যা মামলার এজাহারের নামকৃত আসামি ধরতে বিভিন্ন যায়গায় অভিযান চালিয়ে পলাতক ৭জনকে গ্রেপ্তার করা হয়েছে।
পরে গ্রেপ্তারকৃত ৭ জন আসামীদের বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।
 গত বুধবার রাতে নিহত বরুণ ঘোষের স্ত্রী বাদী হয়ে নয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৯/১০ জনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। নিহত বরুণ ঘোষ শহরের ঘোষপাড়া এলাকার নরেন ঘোষের ছেলে।
উল্লেখ্য, গত মঙ্গলবার (৯ জানুয়ারি)  সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বরুণ ঘোষ বাড়ি থেকে বের হয়ে ঘোষপাড়া ব্রিজ মোড় এলাকার একটি চায়ের দোকানে বসে ছিলেন।
এ সময় ৫/৭ জন দুর্বৃত্ত হামলা করে তাকে ধারলো অস্ত্র দিয়ে  এলোপাতাড়ি কুপিয়ে এক হাত ও এক পা বিছিন্ন করে গুরুতর আহত করে ফেলে যায়। এরপর  স্থানীয়রা আহত  বরুণ ঘোষকে উদ্ধার করে দ্রুত সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
শরণখোলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার এবার পালিয়ে বাংলাদেশে এসেছে আরকান আর্মির ৫ সদস্য লালমোহনে আমের মুকুলের ঘ্রাণে ভরে উঠেছে বাগানগুলো অসামাজিক কার্যক্রম চালানোর দায়ে ইউপি চেয়ারম্যানের বোনসহ আটক ৪ কিশোরগঞ্জে বাকৃবির কৃষি প্রকৌশলীদের সম্প্রসারণ মাঠ সফর গাজীপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদের কয়েক ঘন্টা পরই ফের দখল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষ, ২ চালক নিহত ভারতীয় যুবক কারাভোগ শেষে দেশে ফিরলেন গ্রাম বাংলার ঐতিহ্য ধরে রাখতে পালকিতে বর-কনে, গরুর গাড়িতে বরযাত্রী রুদ্ধদ্বার বৈঠক শেষে আমীর খসরু বললেন ‘কিছুই বলার নেই’ বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত