জোয়ারের চাপে রাস্তা বিলীন, ভোগান্তিতে দশ গ্রামের ২০ হাজার মানুষ

মোরেলগঞ্জে জোয়ারের পানির চাপে বিলীন হয়ে গেছে সন্ন্যাসী-কেয়ার আঞ্জলিক সড়কেরে ২০ ফূট রাস্তা। ছবি- প্রতিনিধি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার সন্ন্যাসী-কেয়ার আঞ্চলিক সড়কের মোল্লা বাড়ীর সামনের সড়ক পূর্নিমার জোয়ারের পানির চাপে ভেঙে বিলীন হওয়ায় দশ গ্রামের প্রায় ২০হাজার মানুষ ভোগান্তিতে পড়ছে। ১৪ জুলাই বুধবার রাতে পানগুছি নদীর পানির চাপে প্রায় ২০ ফুট রাস্তা বিলিন হওয়ায় ওই দুর্ভোগ দেখা দিয়েছে। ঝুকির মধ্যে রয়েছে বিদ্যুৎ সংযোগ।

এদিকে রাস্তা ভেঙে যাওয়ায় উপজেলা সদরের সঙ্গে সড়ক পথে চালিতাবুনিয়া, সন্ন্যাসী বাজারসহ ১০ গ্রামের যোগাযোগ সাময়িকভাবে বিচ্ছিন্ন হয়ে গেছে। ভোগান্তিতে পড়েছেন এলাকার সাধারণ মানুষ। ফলে কয়েক কিলোমিটার ঘুরে শহরের সঙ্গে প্রয়োজনীয় যোগাযোগ রক্ষা করছেন তারা। বিলিন হওয়া সড়কের মাঝে একটি বিদ্যুতের পোষ্ট থাকায় ঘটনার পর থেকে ওই এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে।

স্থানীয় মো. খলিলুর রহমান ফরাজী বলেন, হঠাৎ করে পূর্নিমার তীথির প্রভাবে পানগুছি নদীর পানি অনেক বেশি বেড়ে গেছে। রাতের কোন এক সময় রাস্তার তল থেকে পানি লিক হতে হতে প্রায় ২০ফুট রাস্তা পানিতে বিলিন হয়ে যায়। এই রাস্তা দিয়ে উপজেলা সদরসহ মোংলা বন্দরে অনেক মানুষ চলাচল করেন। রাস্তাটি ভেঙে যাওয়ায় আমাদের অনেক সমস্যা হচ্ছে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মাষ্টার সাইদুর রহমান জানান, জনগুরুত্বপূর্ন এ সড়কটি মেরামতের জন্য মামনীয় এমপি ও উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে আলাপ করে খুব দ্রুত সড়কটি মেরামতের ব্যবস্থা করা হবে।

আর টাইমস/মেহেদী

>>>আরও পড়ুন<<<

বিজ্ঞাপন

নবীনগরে ধর্ষকের ফাঁসির দাবীতে মানববন্ধন

বিএনপির জন্য অপেক্ষা করব: সিইসি

তারেক রহমানকে কটূক্তির প্রতিবাদে ঢাকা জেলা যুবদলের বিক্ষোভ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
‘বাবা আমাকে নিয়ে যাও, আমাকে এখান থেকে বাঁচাও’ নিথর পড়ে আছে মা-মেয়ের লাশ, শনাক্তে আসছেন না কেউ কার্বন মনোক্সাইড পয়জনেই অধিকাংশ মানুষ মারা গেছেন বেইলি রোডে অগ্নিকান্ড: ৩ সন্তানসহ বাবা-মায়ের মৃত্যু বেইলি রোডে অগ্নিকাণ্ড: নিহত বেড়ে ৪৬ ইতিহাসে প্রথমবার ৩০ ফেব্রুয়ারি এর চেয়ে ভালো নির্বাচন দেওয়া সম্ভব না: ইসি আনিসুর যুবলীগ নেতা হত্যা: কুমিল্লায় ১০ জনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৮ থার্ড টার্মিনালকে কেন্দ্র করে জাইকা’র সহযোগিতায় বিমানের গ্রাউন্ড হ্যান্ডলিং সক্ষমতার উন্নয়ন ছাত্রীকে যৌন হয়রানি: ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে বিদ্যুতের দাম বাড়িয়ে প্রজ্ঞাপন জারি ‘ঢাকার চারপাশে সার্কুলার নৌ-রুট পুনরায় চালু করা হবে’ বাকৃবিতে সার্ক এগ্রিকালচার সেন্টার বুক কর্ণারের উদ্বোধন আগুনে পুড়েছে তিন সহোদরের বসতবাড়ি, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি কলারোয়ায় অস্বচ্ছল ৪ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও আর্থিক অনুদান ঝিনাইদহে স্ত্রী’কে মারতে গিয়ে ছেলের বটির আঘাতে মায়ের মৃত্যু সাড়ে তিন মাসেও খোঁজ মেলেনি বঙ্গোপসাগরে নিখোঁজ ৯ জেলের অমৌসুমে টমেটো চাষে শাহ আলমের সাফল্য নিখোঁজের তিন বছর পর হত্যার স্বীকারোক্তির ভিডিও ভাইরাল পৌরবাসীর ক্ষোভের মুখে সাবমার্সিবল বিল বাতিল ঘোষণা