চেয়ারম্যান প্রার্থী মাল্টা কাওসারকে নিয়ে শংকিত পাওনাদাররা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কাওসার আমিন হাওলাদার আসল নাম হলেও দীর্ঘদিন মাল্টায় থাকার কারণে এলাকায় পরিচিতি পেয়েছেন মাল্টা কাওসার নামে। স্বশিক্ষিত এই ব্যক্তি এবার আসন্ন পটুয়াখালীর দুমকি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতা করছেন। আর এতেই নতুন করে ভয়ে শঙ্খিত হয়ে পড়েছেন তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে অর্থ আত্মসাতের অভিযোগ করে দায়ের করা মামলার বাদীগণ।

মামলার অভিযোগসমুহ বিশ্লেষণ করে দেখা যায়, কাওসার আমিন হাওলাদার ইউরোপের দেশে মাল্টায় লোক নেয়ার কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে বিভিন্ন সময়ে অর্থ নিয়েছেন। কিন্তু পরবর্তীতে টাকা নিয়ে বিদেশ না পাঠিয়ে বরং আর্থিক প্রভাব খাটিয়ে অভিযুক্তদের হয়রানি করেছেন।

এমনই একজন দুমকীর শ্রীরামপুর ইউনিয়নের চরবয়ড়ার আবুল কাশেমের ছেলে কামাল হোসেন। যিনি ২০২৩ সালের ০১ জানুয়ারি বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৃতীয় আদলতে সি আর মামলা করেন যার নম্বর ১৫/২০২৩। অভিযোগপত্রে কামাল হোসেন উল্লেখ করেন, কাওসার আমিনকে তাকে মাল্টা নেয়ার জন্য ১২ লক্ষ টাকা দাবী করলে নানা বাড়ির ওয়ারিশসূত্রে প্রাপ্ত সম্পত্তি বিক্রি করে ১০/০২/২০২১ তারিখে ৬ লক্ষ টাকা ও পাসপোর্টসহ প্রয়োজনীয় কাগজপত্র প্রদান করেন। টাকা নেয়ার সময় আগামী ছয় মাসের মধ্যে মাল্টা পাঠানোর প্রতিশ্রুতি দিলেও করেননি। পরবর্তীতে কাওসার আমিন দেশে আসলে ১২/০১/২০২৩ তারিখে তার বাড়িতে গিয়ে টাকা ফেরত চাইলে বাদীকে টাকা না দিয়ে উল্টো খুন জখমের হুমকি দেয়। তবে মামলার তদন্তকারী কর্মকর্তা অভিযোগের সত্যতা পাননি মর্মে আদালতে অনুসন্ধান প্রতিবেদন দাখিল করেন।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে কামাল হোসেন বলেন, গরীব মানুষ মামলা নিয়ে আর কী বলব। এখন টাকাতো দূরের কথা আমার পাসপোর্টই ফেরত দেয়না। অথচ বিশ্বাস করে ওর হাতে নগদ টাকা দেই। আমার জোর জনতা নাই। সফিকের (অন্য এক মামলার বাদীর আসামি) এতো ক্ষমতা, ওরে পযর্ন্ত জেল খাটালো। হ্যার যে পরিমান লোকজন, হ্যাগো সামনে কথা বলাইতো কষ্টকর। হে এ্যাহন মাইনসের কাছে বলে আমার নাকি কোনো পাসপোর্টই নাই। হে আমারে চেনেই না। এখন চেয়্যারম্যান হলে আগামীর পরিস্থিতি ভেবে শংঙ্খিত কামাল হোসেন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
সঞ্জীবা গার্ডেনের সেপটিক ট্যাংকে মিলল ৪ দলা মাংস এমপি আনারের মরদেহের মাংস উদ্ধারের দাবি অপরাধী হলে আজিজ-বেনজীরের বিচার হবে: ওবায়দুল কাদের বিমানের নতুন এমডি জাহিদুল ইসলাম বাবা হত্যার প্রমাণ চান এমপি আনারকন্যা ডরিন আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ উপজেলা নির্বাচনকে ঘিরে লালমোহনে রাতের আধারে ৩০টি দোকান ভাংচুর ও লুটপাট কাউখালীতে পাঁচ বছরেও শেষ হয়নি সেতু নির্মাণ কাজ। জনগণের ভোগান্তি চরমে ছাত্রদলের হামলায় ছাত্রদল নেতা সবুজ গুরুতর আহত মেয়াদোত্তীর্ণ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, খুব দ্রুত হবে তৃতীয় সম্মেলন ঘূর্ণিঝড় রেমাল সতর্কতায় কোস্টগার্ডের মাইকিং ‘আগামীকাল সন্ধ্যায় আঘাত হানতে পারে রেমাল’ পলাশে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার ভুল চিকিৎসায় প্রাণ গেল স্কুল ছাত্রীর গরু হাটে ব্যাহত ২ শিক্ষা প্রতিষ্ঠানের ৯ শতাধিক ছাত্র-ছাত্রীর শিক্ষা ব্যবস্থা এমপি আনার হত্যা: প্রধানমন্ত্রী জানেন পিতা হারানোর কষ্ট – এমপি কন্যা কোন বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচন সিলেটে এ বছর কুরবানী পশু প্রস্তুত ৪ লাখ ৩০৩৯৭ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা নিজ অবস্থান থেকে সতর্ক থাকলে সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব: ডিসি আরিফুজ্জামান এমপি আনারের লাশ পাওয়ার সম্ভাবনা নেই: ডিবি