উদ্যোক্তা চট্টগ্রাম “গ্র্যান্ড ঈদ এক্সিভিশন উদ্বোধন করলেন সিটি মেয়র

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী বলেন, ঈদুল ফিতরের রেশ না কাটতেই কিছুদিন পরেই আসছে ত্যাগের মহিমায় উদ্ভাসিত ঈদুল আযহা।

কোরবানীর ঈদে পশু জবাইয়ের পাশাপাশি সবার চাই নতুন জামা-কাপড় ও ঘর সাজানোর সরঞ্জামাদি। বাহিরে উচ্চ মাত্রার গরম ও খরতাপে ঈদের কেনাকাটা অনেকটা দুর্বিষহ মনে হওয়ার সাথে যানজট এবং ভিড়ের মধ্যে শপিং মলে গাদাগাদি করে শপিং করা কষ্টদায়কও বটে।

০৩ জুলাই রবিবার বিকেলে পেনিনসুলা হোটেলের ডালিয়া হলে উদ্যোক্তা চট্টগ্রাম আয়োজিত দুদিন ব্যাপী গ্র্যান্ড ঈদ এক্সিভিশন ২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

উদ্যোক্তা চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সোনিয়া আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-ওয়ার্ড কাউন্সিল গাজী মো. সফিউল আজিম ও সংরক্ষিত কাউন্সিলর ফেরদৌস বেগম মুন্নী, যুবনেত্রী জোহরা বেগম।

মেয়র আরো বলেন, উদ্যোক্তা চট্টগ্রাম সর্বসাধারণের স্বস্তির কেনাকাটার সুযোগ করে দেওয়ার লক্ষ্যেই এই আয়োজন। আমি তাদের এই উদ্যোগের সফলতা কামনা করি। এখানে অংশগ্রহণকারী উদ্যোক্তার মধ্যে বেশিরভাগই নারী উদ্যোক্তা। এই আয়োজন আরো নতুন নতুন নারী উদ্যোক্তাদের তুলে আনবে। এক ছাদের নিচে স্বয়ংসম্পূর্ণ কেনা কাটার নিশ্চিত করে সকলের প্রত্যাশা পূরণ করতে পারবে আশা করি।

উদ্যোক্তা চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সোনিয়া আজাদ জানান, দুদিন ব্যাপী প্রদর্শনীতে থাকবে তৈরী পোশাক, গহনা, ঘর সাজানোর আনুষাঙ্গিক ও লাইফস্টাইল ব্র্যান্ডসহ বিভিন্ন পণ্যের সমাহার এবং চল্লিশটি প্রিমিয়াম ব্রান্ড নিয়ে আয়োজন করা হয়েছে এই প্রদর্শনী।

বিজ্ঞাপন

 

আর টাইমস/ এসএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
সঞ্জীবা গার্ডেনের সেপটিক ট্যাংকে মিলল ৪ দলা মাংস এমপি আনারের মরদেহের মাংস উদ্ধারের দাবি অপরাধী হলে আজিজ-বেনজীরের বিচার হবে: ওবায়দুল কাদের বিমানের নতুন এমডি জাহিদুল ইসলাম বাবা হত্যার প্রমাণ চান এমপি আনারকন্যা ডরিন আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ উপজেলা নির্বাচনকে ঘিরে লালমোহনে রাতের আধারে ৩০টি দোকান ভাংচুর ও লুটপাট কাউখালীতে পাঁচ বছরেও শেষ হয়নি সেতু নির্মাণ কাজ। জনগণের ভোগান্তি চরমে ছাত্রদলের হামলায় ছাত্রদল নেতা সবুজ গুরুতর আহত মেয়াদোত্তীর্ণ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, খুব দ্রুত হবে তৃতীয় সম্মেলন ঘূর্ণিঝড় রেমাল সতর্কতায় কোস্টগার্ডের মাইকিং ‘আগামীকাল সন্ধ্যায় আঘাত হানতে পারে রেমাল’ পলাশে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার ভুল চিকিৎসায় প্রাণ গেল স্কুল ছাত্রীর গরু হাটে ব্যাহত ২ শিক্ষা প্রতিষ্ঠানের ৯ শতাধিক ছাত্র-ছাত্রীর শিক্ষা ব্যবস্থা এমপি আনার হত্যা: প্রধানমন্ত্রী জানেন পিতা হারানোর কষ্ট – এমপি কন্যা কোন বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচন সিলেটে এ বছর কুরবানী পশু প্রস্তুত ৪ লাখ ৩০৩৯৭ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা নিজ অবস্থান থেকে সতর্ক থাকলে সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব: ডিসি আরিফুজ্জামান এমপি আনারের লাশ পাওয়ার সম্ভাবনা নেই: ডিবি