গোয়ালন্দে সরকারী ঘর ভেঙে নেয়ার অভিযোগ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নে বন্যা ও প্রাকৃতিক দূর্যোগে প্রাথমিকভাবে আশ্রয় নেয়ার জন্য নির্মাণ করা ঘর ভেঙে নেয়ার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় নজরুল মুন্সী নামে এক ব্যাক্তির বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে সরেজমিন দেখা যায়, দেবগ্রাম ইউনিয়নের আরপিডিএস মাঠের এক পাশে নির্মিত চার চালা একটি টিনের ঘর দু’জন কাঠ মিস্ত্রি ভাঙার কাজ করছে। সরকারী ঘর কেন ভাঙছে জিঙ্গসা করলে মো. আয়নাল নামের একজন মিস্ত্রি জানায়, স্থানীয় আব্দুল জলিল মুন্সীর ছেলে নজরুল মুন্সী তাদেরকে ঘরটি ভাঙার জন্য শ্রমিক হিসেবে নিয়েছেন। তাই তারা নজরুল মুন্সীর নির্দেশে ঘর অপসারনের কাজ করছেন।

কিছুক্ষনের মধ্যে সেখানে উপস্থিত হন নজরুল মুন্সী। তিনি জানান, ঘরটি জরাজীর্ণ হয়ে পড়ে রয়েছে। অনেকেই রাতের আঁধারে ঘরের অনেক কিছুই নিয়ে গেছে। তাই তিনি ঘরটি ভাঙার কাজ করছেন। ঘরটি কার? জানতে চাইলে তিনি কোন উত্তর না দিয়ে চুপ করে থাকেন এবং বলেন ‘ইউপি চেয়ারম্যানের নির্দেশে ঘরটি ভাঙার কাজ এখনই বন্ধ করে দিচ্ছি।’

বিজ্ঞাপন

দেবগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম জানান, ঘরটি ভাঙার বিষয়টি জানার পর তিনি নজরুল মুন্সীকে তা বন্ধ করতে বলেন এবং ওই ঘর আগে যেমন ছিল তেমন করে দিতে বলেছেন।

এ প্রসঙ্গে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন জানান, বিষয়টি সম্পর্কে তাকে কেউ কিছু জানায়নি। তবে দ্রুত খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ভাই নিহত শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন পাইকগাছায় সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা, হারাচ্ছে কোটি টাকার রাজস্ব শরণখোলায় একুশের বই মেলায় রক্তদান কর্মসূচির উদ্বোধন দুই যুগের যাত্রী হয়রানির অবসান করলেন দুই সংসদ সদস্য শিক্ষক হেনস্থার: পবিপ্রবিতে ত্রি-মুখী আন্দোলনে উত্তাল ক্যাম্পাস মায়ের জানাজায় অংশ নিতে দেশে ফিরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা রোজার আগে সরকারিভাবেই চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারে অ্যানেসথেসিয়া প্রদান করা যাবে না: স্বাস্থ্য অধিদপ্তর ঝিনাইদহে রাতে- দিনে অবৈধভাবে মাটি বিক্রির রমরমা ব্যবসা, নিরব ভুমিকায় প্রশাসন হুমকির মুখে বাংলা ভাষা প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: দুই চিকিৎসককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে ভাষা আন্দোলনের পথ দিয়েই আমরা স্বাধীনতা পেয়েছি: প্রধানমন্ত্রী নজরুল বিশ্ববিদ্যালয়: বাংলা ও নিজস্ব বর্ণমালা নিয়ে ভাষা শহিদদের স্মরণে আদিবাসী শিক্ষার্থীরা বকশীগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ বাকৃবিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাস-ট্রলিতে সংঘর্ষে বাড়িতে ঢুকল বাস, নিহত ২, আহত ১০