গুরুদাসপুরে প্রকাশ্যে কু-পি-য়ে ভ্যানচালককে জ-খ-ম

নাটোরের গুরুদাসপুরে পূর্ব শত্রুতার জেরে সোহেল (২৯) নামের এক ভ্যান চালককে প্রকাশ্যে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কাবিল হোসেন (২৬) কে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ।

শনিবার (১০ফেব্রুয়ারি) বিকেল ৫ টার দিকে পৌর শহরের চাচকৈড়ে বানিজ্য এলাকায় মুরগী পট্টিতে এ ঘটনা ঘটে।

গুরুদাসপুর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই ঘটনার সাথে জড়িত একজনকে আটক করেছে এবং আহত ভ্যান চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। আহত ভ্যানচালক সোহেল সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের মহিষমাড়ি গ্রামের আফজাল হোসেনের ছেলে। ঘটনার সাথে জড়িত কাবিল হোসেন একই এলাকার মো.রেজাউল করিমের ছেলে।

বিজ্ঞাপন

আহত সোহেল জানায়- চামারী ইউনিয়নের মহিষমারী গ্রামের ফটিক আলীর সাথে তার জমি নিয়ে বিরোধ চলছিলো। ফটিক নিজে সংহিস্রতায় না জরিয়ে একই এলাকার কাবিলকে টাকা দেয় তাকে মারার জন্য। তারই প্রেক্ষিতে সুযোগ বুঝে শনিবার বিকেলে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজারে প্রকাশ্যে আমাকে খুর দিয়ে কুপিয়ে জখম করে ।

ঘটনায় জড়িত আটককৃত কাবিল হোসেন বলেন, একই এলাকায় আমাদের বাড়ি, জমি সংক্রান্ত বিষয় নিয়ে তাদের সাথে বিরোধ রয়েছে। আমরা নৌকার নির্বাচন করেছি। তারা স্বতন্ত্র ঈগল পাখির নির্বাচন করেছে।এঘটনার জের ধরে সোহেলের স্ত্রী আমাকে মেরে হাত ভেঙে দিয়ে ছিলো। তাই আজ প্রতিশোধ নিয়েছি।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা.রাজিব হোসেন বলেন, আহত সোহেলের বাম চোখের উপরে কপালের নিচের অংশে চারটি সেলাই ও পিঠে একটি সেলাই দেওয়া হয়েছে। চোখের উপরের অংশের ক্ষতটা বেশী হয়েছে।

বিজ্ঞাপন

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ উজ্জল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে জড়িত এক জনকে আটক করেছে থানা পুলিশ। এবং আহত ভ্যানচালকে গুরুদাসপুর স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি রাখা হয়েছে।

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ভাই নিহত শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন পাইকগাছায় সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা, হারাচ্ছে কোটি টাকার রাজস্ব শরণখোলায় একুশের বই মেলায় রক্তদান কর্মসূচির উদ্বোধন দুই যুগের যাত্রী হয়রানির অবসান করলেন দুই সংসদ সদস্য শিক্ষক হেনস্থার: পবিপ্রবিতে ত্রি-মুখী আন্দোলনে উত্তাল ক্যাম্পাস মায়ের জানাজায় অংশ নিতে দেশে ফিরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা রোজার আগে সরকারিভাবেই চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা চেম্বার ও ডায়াগনস্টিক সেন্টারে অ্যানেসথেসিয়া প্রদান করা যাবে না: স্বাস্থ্য অধিদপ্তর ঝিনাইদহে রাতে- দিনে অবৈধভাবে মাটি বিক্রির রমরমা ব্যবসা, নিরব ভুমিকায় প্রশাসন হুমকির মুখে বাংলা ভাষা প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: দুই চিকিৎসককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে ভাষা আন্দোলনের পথ দিয়েই আমরা স্বাধীনতা পেয়েছি: প্রধানমন্ত্রী নজরুল বিশ্ববিদ্যালয়: বাংলা ও নিজস্ব বর্ণমালা নিয়ে ভাষা শহিদদের স্মরণে আদিবাসী শিক্ষার্থীরা বকশীগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ বাকৃবিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাস-ট্রলিতে সংঘর্ষে বাড়িতে ঢুকল বাস, নিহত ২, আহত ১০