গাজীপুরে মাথা থেতলে নারীকে হত্যা,মরদেহ উদ্ধার

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানা এলাকা থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ‘ইটের আঘাতে মাথা থেতলে’ ওই নারীকে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের।

মঙ্গলবার(৯ জানুয়ারি) ভোরে আমবাগ পশ্চিমপাড়া এলাকার বোর্ড মিলের পাশে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয় বলে জানিয়েছেন কোনাবাড়ী থানার ওসি জিয়াউল ইসলাম। পুলিশ জানায়,সোমবার দিবাগত রাতের কোনো একসময়ে দুর্বৃত্তরা তাঁকে ইট দিয়ে মাথা থেতলে হত্যা করে হত্যা করে লাশ ওই স্থানে ফেলে রেখে পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

এ ছাড়া মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল। তাৎক্ষণিক নিহতের পরিচয় পাওয়া যায়নি।তাঁর বয়স ২৫ থেকে ৩০ বছর। তাঁর পরনে লাল-সাদা প্রিন্টের কামিজ, হলুদ সালোয়ার ও আকাশি রঙের জ্যাকেট ছিল। এলাকাবাসী ও পুলিশ জানায়, গাজীপুরের আমবাগ পশ্চিমপাড়া আকসা মসজিদের পাশে নজরুল ইসলামের বাড়ির পেছনের গলিতে স্থানীয় লোকজন মঙ্গলবার সকাল ৬টার দিকে আবর্জনা ফেলতে যান। এ সময় সেখানে এক নারীর লাশ পড়ে থাকতে দেখেন।

বিজ্ঞাপন

পরে তাঁরা ৯৯৯-এ ফোন করে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে কোনাবাড়ী থানার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।কোনাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) কাজী নেওয়াজ বলেন, লাশটি শনাক্ত করার জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) খবর দেওয়া হয়েছে। লাশ শনাক্ত হওয়ার পর ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫