কুবিতে ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফিন্যান্স ও বাংলা বিভাগ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ভলিবল টুর্নামেন্টের (ছাত্র-ছাত্রী) ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। এতে ছাত্র ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ এবং ছাত্রী ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলা বিভাগ।

বুধবার (৬ ডিসেম্বর) বিকালে উত্তেজনাপূর্ণ দুটি ম্যাচে এ জয় পায় দলগুলো। এতে ছাত্র ক্যাটাগরিতে রানার আপ হয় মার্কেটিং বিভাগ এবং ছাত্রী ক্যাটাগরিতে রানার-আপ হয় লোকপ্রশাসন বিভাগ। প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের খেলোয়াড় মোহাম্মদ রাশেদ এবং ছাত্রীদের মধ্যে লোকপ্রশাসন বিভাগের খেলোয়াড় মানসুরা আফরিন।

খেলায় চ্যাম্পিয়ন ও রার্নাস আপ দলের সদস্যদের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন উপাচার্য অধ্যাপক এ এফ এম আবদুল মঈন। এসময় তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের খেলাধুলা আয়োজনের অন্যতম উদ্দেশ্য হচ্ছে আমাদের শিক্ষার্থীরা যেন শারীরিক এবং মানসিকভাবে সুস্থ থাকে। ক্রীড়ার প্রতিটি ক্ষেত্রে আমরা এগিয়ে যাচ্ছি, আজকে ভলিবল টুর্নামেন্ট আমাদের অন্যতম অর্জন। বিশেষ করে আমাদের ছাত্রীদের। আমরা এরই ধারাবাহিকতায় আন্তঃবিশ্ববিদ্যালয় প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হতে চাই।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ক্রীড়া ক্ষেত্রে কুমিল্লা বিশ্ববিদ্যালয় যাতে এগিয়ে যেতে পারে সেজন্য অর্থবছরের বাজেটে বরাদ্ধ বৃদ্ধি করেছি। আমরা শীঘ্রই একটি ভলিবল গ্রাইন্ড পেতে যাচ্ছি। এছাড়া বাস্কেটবল গ্রাউন্ড এবং মাঠের পশ্চিম পাশে একটি গ্যালারি করার পরিকল্পনা নেওয়া হয়েছে। আমরা ছেলেমেয়েদের খেলাধুলায় আগ্রহী করে তুলতে ‘ভাইস চ্যান্সেলর’ স্কলারশিপে অন্তর্ভুক্ত করেছি। যেখানে ১০ জন কে দেওয়ার কথা ছিল সেটি আমি ১৮ জন করে দিয়েছি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. আমজাদ হোসেন সরকার, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান, প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী, বিশ্ববিদ্যালয় ক্রীড়া পরিচালনা কমিটির আহ্বায়ক জিল্লুর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, গত ২৬ নভেম্বর শেখ কামাল কাপ আন্তঃবিভাগ ভলিবল (ছাত্র-ছাত্রী) প্রতিযোগিতা-২০২৩ এর উদ্বোধন করা হয়। এবারের প্রতিযোগিতায় ছাত্র ক্যাটাগরিতে ১৬টি এবং ছাত্রী ক্যাটাগরিতে ১২টি বিভাগ অংশগ্রহণ করে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ফিলিস্তিনি কর্তৃপক্ষের সরকারের পদত্যাগ ছদ্মবেশে পালিয়ে ছিলো ২১ বছর, অবশেষে ধরা ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত আসামী বাবা হারালেন অভিনেত্রী পপি ফরিদপুরে মেলায় অশ্লীল নৃত্যকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ বাকৃবিতে নবীনদের বরণ করে নিলো হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট সালথার জয়ঝাপ প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ১ বছরে ব্রীজ নির্মান শেষ করার কথা থাকলেও শেষ হয়নি ৫ বছরেও আগামীকাল শুরু হচ্ছে পুলিশ সপ্তাহ, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আগুনে পুড়ে আমার সব শেষ অইয়া গেছে কিছু নাই আর বিরল সূর্যগ্রহণের সাক্ষী হবে বিশ্ব, দিন হবে রাতের মতো অন্ধকার! যশোরে যজ্ঞানুষ্ঠানে ভোগের খাবার নিয়ে কথাকাটাতে কিশোর খুন সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ৫০ নারী গাজীপুরে তুলার গোডাউনে আগুন দুমকিতে উন্নয়ন বঞ্চিতদের কার্পেটিং সড়ক দাবিতে মানববন্ধন কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফরিদপুরে সরকারী এম এন একাডেমী ২০০২ ব্যাচ এর মিলনমেলা অনুষ্ঠিত টেকনাফে দিন মজুর হত্যার বিচার চেয়ে, সড়কে লাশ রেখে মানববন্ধন পিলখানা হত্যাকান্ডের ১৫ বছর: কাউখালীবাসী ভুলেনি কর্নেল কাজী এমদাদকে মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার গণবর্জিত ডামি নির্বাচনের পর দেশ এক গভীর সংকটে পতিত হয়েছে: রিজভী