কাঁকন পৌর আওয়ামী লীগের নেতৃত্বে বকুলকে চাই তৃণমুল

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পৌর আওয়ামী লীগের রাজনৈতিক অঙ্গনে ফের আলোচনায় উঠে এসেছে বিশিষ্ট ব্যবসায়ী, আদর্শিক ও তরুন নেতৃত্ব ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান বকুল।

রাজনৈতিক পর্যবেক্ষক মহলের ভাষ্য, কাঁকনহাট এক সময়ের জামায়াত-বিএনপির উর্বর ভুমি। এখানে সম্পাদকের দায়িত্ব পালন করতে হলে নেতার আর্থিক সচ্ছলতা, কর্মী-বাহিনী, পেশীশক্তি ও জনসমর্থন প্রয়োজন তার সবগুলো বকুলের মধ্য বিদ্যমান রয়েছে।

জামায়াত-বিএনপির উর্বর ভুমিতে তাদের মোকাবেলা করে আওয়ামী লীগের কর্মসুচি সফল করার মতো জনবল-আর্থিক সচ্ছলতাও বকুলের রয়েছে।

বিজ্ঞাপন

এদিকে স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বের প্রতি পুর্ণ আস্থা ও বিশ্বাস রেখে তাদের একজন বিশ্বত্ব কর্মী হিসেবে সাইফুর রহমান বকুল আওয়ামী লীগকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে নিরলস কাজ করে যাচ্ছেন।

জানা গেছে, কাঁকনহাট পৌর আওয়ামী লীগের নেতৃত্বে সম্পাদক পদে বকুলকে চাই তৃণমুল। তৃণমুলের দাবির মুখে তিনি আওয়ামী লীগের সম্পাদক পদে আশার ইচ্ছে প্রকাশ করে মাঠে নামেন ও নেতাকর্মীদের মাঝে নিজের অবস্থান তুলে ধরে প্রচারণা শুরু করেন। এদিকে তৃণমুলের নেতা ও কর্মী-সমর্থকদের আকুন্ঠ সমর্থন বকুলকে আশাবাদী করে তুলেছে। তৃণমুলের ভাষ্য, বকুল সম্পাদকের দায়িত্ব পেলে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ উপহার দিবেন এবং তার সেই সক্ষমতা রয়েছে।

বকুল সেই লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন।ইতমধ্যে তিনি তার সেই সক্ষমতার জানান দিয়েছেন। কাঁকনহাট পৌর আওয়ামী লীগকে নেতৃত্ব দিতে নেতার যে ধরনের পারিবারিক ও সামাজিক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, নেতৃত্বগুন এবং কর্মী বাহিনী প্রয়োজন তার সবগুলো বকুলের মাঝে বিদ্যমান। তৃণমুল বলছে কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সম্পাদক দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে কখানোই তেমন কোনো ভুমিকা রাখতে পারনি। ফলে তার বিকল্প নেতৃত্ব হিসেবে বকুলের প্রতি তৃণমুলের আস্থা-বিশ্বাস ও জনসমর্থন প্রতিনিয়ত বাড়ছে।

বিজ্ঞাপন

এসব বিবেচনায় আওয়ামী লীগের তৃণমুল বকুলকে সম্পাদক করে নতুন ও শক্তিশালী নেতৃত্ব দিতে স্থানীয় সাংসদ এবং জেলার নেতৃবৃন্দের কাছে অনুরোধ করেছেন। এবিষয়ে জানতে চাইলে সাইফুর রহমান বকুল বলেন, তিনি বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরীর একজন কর্মী।

তিনি বলেন, তাদের বাইরে তার কোনো প্রত্যাশা নাই, তবে তারা যদি তাকে কোনো দায়িত্ব দেন, তাহলে তিনি তৃণমুলের সকল নেতাকর্মীকে নিয়ে সেই দায়িত্ব পালনে প্রস্তুত রয়েছেন।

শীর্ষ সংবাদ:
বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত নজরুল বিশ্ববিদ্যালয়: ফুল দেওয়াতে সীমাবদ্ধ শিক্ষক সমিতির কার্যক্রম কালাইয়ে ৫৪টি প্রাথমিক বিদ্যালয়ের একটিতেও নেই ম্যানেজিং কমিটি শেরপুরে ২০ পরীক্ষার্থী বহিষ্কার, ১৯ শিক্ষককে অব্যাহতি বাকৃবিতে নারী শিক্ষার্থীকে উত্ত্যক্ত করায় তিন বহিরাগতকে মারধর ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা রাজশাহীতে বড়ছে বীজ পেঁয়াজ চাষ রমজানে দ্রব্যমূল্য বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান শিক্ষার মাধ্যম হউক মাতৃভাষায় অক্ষুন্ন থাকুক ভাষার মর্যাদা নাইক্ষ্যংছড়ি সীমান্তে গুলির শব্দ নেই, মাঠে ফিরেছেন কৃষকরা মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫