এন‌জিওর ঋ‌ণের বোঝা সইতে না পেরে ভ্যানচালকের আত্মহত্যা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ঝালকাঠির নলছিটি উপজেলার ভ্যানচালক মো. ইউসুফ আলী মৃধা (৪৫) ঋণের বোঝা সইতে না পেরে আত্মহত্যা ক‌রে‌ছেন বলে জানা গেছে।

ইউসুফ আলী উপজেলার পৌর এলাকার সারদল গ্রামের হাকিম মৃধার ছেলে। তার তিনটি কন্যাশিশু রয়েছে।

জানা গেছে, ইউসুফ আলী মৃধা বৃহস্পতিবার (২৫ মে) রাতে বাড়িতে না ফেরায় আজ (২৬ মে) সকালে তার পরিবারের লোকজন খুঁজতে বের হলে তার নিজ বসতঘরের পাশের কৃষি জমিতে তাকে মুমূর্ষু অবস্থায় দেখতে পায়। এ সময় তার মুখ থেকে ফেনা বের হচ্ছিল। পরে তাকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের লোকজনের ধারণা তিনি বিষাক্ত কিছু পান করেছেন।

বিজ্ঞাপন

নিহতের ভাই ইউনুস মৃধা বলেন, আমার ভাই বিভিন্ন এনজিও থেকে প্রায় তিন লক্ষাধিক টাকা ঋণ নিয়ে নিজের বসতঘর তৈরি করার কাজে খরচ করেছেন। এছাড়া আরও কিছু জায়গা থেকে বেশ কিছু টাকা ঋণ নেন। এসব নিয়ে তিনি বেশ চিন্তিত ছিলেন। এছাড়া বৃহস্পতিবার বিকালে বেশ কয়েকজন এনজিও কর্মী বাড়িতে কিস্তির জন্য তার খোঁজ করেন।

এ বিষয়ে নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ঘটনা স্থ‌লে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের সদস্যরা অভিযোগ দিলে আইনানুগ ব‌্যবস্থা গ্রহন করা হবে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন