এই জয় আমার ছেলে প্রয়াত দীপু চৌধুরীকে উৎসর্গ করলাম: মায়া

চাঁদপুর -২ আসনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বিশাল ব্যবধানে জয়লাভ করেছে। বিকেল ৪টার পর থেকে কেন্দ্র ভিত্তিক ফলাফল নিয়ে মিছিলে মিছিলে মুখরিত হয়ে মোহনপুরে মায়া চৌধুরীর বাড়িতে এসে উপস্থিত হতে থাকে। হাজার হাজার নেতা কর্মী আতসবাজি আর বাদ্যযন্ত্র নিয়ে উপস্থিত হন।

এসময় উপস্থিত সকলের উদ্দেশ্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, আজ আমার বড় ছেলে প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপু নেই। সে থাকলে অনেক খুশি হতো। কারন সে চেয়েছিলেন তার বাবাকে নির্বাচনে বিজয়ী করে এমপি বানাবে। তারপর মন্ত্রী হয়ে মতলবের মানুষের ভাগ্য পরিবর্তন করে উন্নয়ন করবে। আজকের এত সব নেতাকর্মী দিপুর সৃষ্টি। আজকে এই জয়ের ৯০ ভাগ দিপুর অবধান। তাই এই জয় আমি দিপু চৌধুরীর স্মরণে উৎসর্গ করলাম।

এসময় তিনি আরো বলেন, মতলব উত্তর দক্ষিণ উপজেলার আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীসহ সর্বস্তরের জনগনকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। সবাই মিলে রাত-দিন অক্লান্ত পরিশ্রম করেছেন, দোয়া করেছেন। আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়েছি। আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে এলাকার উন্নয়ন করে যাবো। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকেও আপনাদের ধন্যবাদ জানাই।

বিজ্ঞাপন

এসময় আরো বক্তব্যে দেন- বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপকমিটির সদস্য ব্যারিস্টার আশফাক চৌধুরী মাহি ।

উপস্থিত ছিলেন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের সহধর্মিণী ও মতলব উত্তর -দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রীনা, প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিণী ও জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক সুর্বনা চৌধুরী বীনা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও গজরা ইউপির সাবেক চেয়ারম্যান হানিফ দর্জি,

সদস্য রাধেশ্যাম শাহা চান্দু, কলাকান্দা ইউপির চেয়ারম্যান সোবহান সরকার সুভা, উপজেলা আওয়মীলীগ নেতা বোরহান চৌধুরী, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান, যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, সদস্য হাসান মোর্শেদ চৌধুরী আহার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
ভূরুঙ্গামারীতে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে নৈশ কোচের ধাক্কায় প্রাণ গেল হেলপারের শরণখোলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার এবার পালিয়ে বাংলাদেশে এসেছে আরকান আর্মির ৫ সদস্য লালমোহনে আমের মুকুলের ঘ্রাণে ভরে উঠেছে বাগানগুলো অসামাজিক কার্যক্রম চালানোর দায়ে ইউপি চেয়ারম্যানের বোনসহ আটক ৪ কিশোরগঞ্জে বাকৃবির কৃষি প্রকৌশলীদের সম্প্রসারণ মাঠ সফর গাজীপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদের কয়েক ঘন্টা পরই ফের দখল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষ, ২ চালক নিহত ভারতীয় যুবক কারাভোগ শেষে দেশে ফিরলেন গ্রাম বাংলার ঐতিহ্য ধরে রাখতে পালকিতে বর-কনে, গরুর গাড়িতে বরযাত্রী রুদ্ধদ্বার বৈঠক শেষে আমীর খসরু বললেন ‘কিছুই বলার নেই’ বড় দুঃসংবাদ পেল ইমরান খানের পিটিআই গাজীপুরে ভবনের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ৩৮ বছর পর বিশ্ব কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের রেকর্ড ১৩ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না, র‍্যাবের হাতে ধরা তানোরে আলুর দাম নিয়ে কৃষকদের দুশ্চিন্তা মহাসড়কে অবৈধ দোকান উচ্ছেদ অভিযান টেকনাফে হোয়াইক্যংয়ে এক দিন মজুরকে পিঠিয়ে হত্যা চাটমোহর উপজেলা আ. লীগ সভাপতির মৃত্যুতে এমপি মকবুলের শোক ঝিনাইদহে অবৈধভাবে মাটি কাটা ও বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা