ঋণের বোঝা সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূ্র আত্মহত্যা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রংপুরের পীরগাছায় অভাবের তাড়নায় ও ঋণের বোঝা সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রাশিদা বেগম (৪০) নামের এক মহিলা। তিনি উপজেলার পীরগাছা সদর ইউনিয়নের অনন্তরাম (আমবাড়ি) গ্রামের রিপন মিয়ার স্ত্রী।

রিপন জীবিকার তাগিদে ঢাকায় রিকশা চালান। তাদের ঘরে এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। বড় মেয়ের বিয়ে হয়ে গেছে। আরেক মেয়ে প্রতিবন্ধী। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ওই ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য আয়েশা বেগম জানান, অভাবের তাড়নায় মঙ্গলবার (৫জুলাই) রাত ৩টায় মহিলাটি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সন্তানদের ঠিকমতো খাবার দিতে পারত না।

অপরদিকে এনজিও থেকে ঋণ নিয়ে শোধ দিতে না পারায় আত্মহত্যার পথ বেচে নিয়েছেন হতদরিদ্র মহিলাটি।
সাত বছরের ছেলে রাকিব জানান, আম্মু আমাদের সাথে ঝগড়া করে গলায় ফাঁস দিয়েছে। কেন তার মা মারা গেলেন? তখন রাকিবল জানান, সবখানে দেনা করছিল শোধ দিতে পারে নাই। তাই গলায় ফাঁস দিয়ে মারা গেছে।

বিজ্ঞাপন

নিহতের মা নুরভানু জানান, তিনদিন থেকে তারা অনাহারে দিন কাটাচ্ছে। তাছাড়া এনজিও থেকে অফিসারেরা গতকাল কিস্তি নিতে এসেছিল। অনাহার ও কিস্তির টাকা দিতে না পারায় গলায় ফাঁস দিয়ে মারা গেছে।

পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) আনিছুর রহমান জানান, লাশ থানায় আনা হয়েছে। অভিযোগ পেলে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

 

বিজ্ঞাপন

আর টাইম্‌স/ আছমা

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার উৎসবে কাঁদামাটি ছোড়াছুড়ি নিয়ে দু’ পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু মশার কয়েলের আগুনে পুড়ে মারা গেলো ৪টি মহিষ রাতভর নির্যাতন করে স্ত্রীকে হত্যা, স্বামী-শ্বাশুড়ী আটক চাপ বাড়ছে কর্মস্থলে ফেরা মানুষের, নেই ভোগান্তি ফরিদপুরে স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন কেন্দুয়ায় রাতের আধারে কৃষকের কাঁচা ধান কাটল দুবৃত্তরা গাজীপুরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত যুদ্ধের দ্বারপ্রান্ত থেকে মধ্যপ্রাচ্যকে এখনই ফেরাতে হবে : জাতিসংঘ রাতভর ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের খরচ বিলিয়ন রানীশংকৈলে কুলিক নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু নানা আয়োজনে পাইকগাছায় পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪৩১ পালন গোয়ালন্দ উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে মঙ্গল শোভাযাত্রা সিঙ্গাইর উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন কাউখালীতে নববর্ষ উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ৫ মিলিয়ন ডলারে মুক্তি পেয়েছে এমভি আব্দুল্লাহ ডলারভর্তি ব্যাগ পাওয়ার ৮ ঘণ্টা পর ২৩ নাবিকদের মুক্তি দেয় দস্যুরা