উরুগুয়েকে গুঁড়িয়ে দিল ব্রাজিল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আর্জেন্টিনাকে ৪-০ গোলে বিধ্বস্ত করে নারী কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচে এসে আরেক শক্তিশালী দল উরুগুয়েকেও গুঁড়িয়ে দিল সেলেসাওরা। উরুগুয়ের নারী ফুটবলারদের ৩-০ গোলে হারিয়ে সেমির পথে অনেকখানি এগিয়ে গেলো ব্রাজিল।

নারী কোপা আমেরিকার ‘বি’ গ্রুপের দুই ম্যাচ শেষে ব্রাজিলের পয়েন্ট ৬। গোল ব্যবধান তাদের প্লাস ৭। অর্থাৎ দুই ম্যাচে ৭ গোলের পরিবর্তে কোনো গোল হজম করেনি তারা। ৩ পয়েন্ট করে নিয়ে দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছে ভেনেজুয়েলা এবং আর্জেন্টিনা।

ব্রাজিলের হয়ে জোড়া গোল করেন আদ্রিয়ানা। আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচেও জোড়া গোল করেছিলেন ব্রাজিলের এই উইঙ্গার। দুই ম্যাচ শেষে তার নামের পাশে শোভা পাচ্ছে ৪ গোল। বাকি গোলটি করেন দেবিনহা। আর্জেন্টিনার বিপক্ষেও একটি গোল করেছিলেন তিনি।
প্রথমার্ধে ২-০ গোলে এগিয়েছিল ব্রাজিল। ম্যাচের ৩২তম মিনিটে প্রথম গোল করে ব্রাজিলকে এগিয়ে দেন আদ্রিয়ানা। প্রথমার্ধ শেষ হওয়ার একেবারে অন্তিম মুহূর্তে, ইনজুরি সময়ে (৪৫+২ মিনিটে) দ্বিতীয় গোল করেন দেবিনহা।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধ শুরুর পরপরই, ৪৮তম মিনিটে উরুগুয়ের জালে তৃতীয়বারের মত বল জড়িয়ে দেন আদ্রিয়ানা। ম্যাচের বাকি অংশে অবশ্য তুমুল চেষ্টার পরও আর প্রতিপক্ষের জালে বল জড়াতে পারেনি ব্রাজিলের মেয়েরা।

তবে, ৭৮ মিনিটে ১০ জনের দলে পরিণত হয় উরুগুয়ে। এ সময় উরুগুয়ের স্ট্রাইকার সিমেনা ভেলাজকোকে দ্বিতীয় হলুদ কার্ড তথা লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন রেফারি।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কোন বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচন সিলেটে এ বছর কুরবানী পশু প্রস্তুত ৪ লাখ ৩০৩৯৭ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা নিজ অবস্থান থেকে সতর্ক থাকলে সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব: ডিসি আরিফুজ্জামান এমপি আনারের লাশ পাওয়ার সম্ভাবনা নেই: ডিবি মতলব উত্তরে বিকাশ ব্যবসায়ীর আত্মহত্যা এমপি আনোয়ারুল হত্যা: সন্দেহভাজন তিনজন ৩ দিনে ফ্ল্যাট থেকে বের হন ঠাকুরগাঁওয়ে জিংক ধানের উপকারিতা ও গুনাগুণ সম্পর্কে কৃষকদের অবহিতকরণ দ্বিতীয় ধাপে আরও কমল ভোটের হার, এবার রাজনীতিকে দুষলেন সিইসি ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা কাউখালীতে রাত পোহালেই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালেই শেরপুরের দুই উপজেলায় ভোট মতলব উত্তরে সাজাপ্রাপ্ত আসামি ১৭ বছর পর আটক ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর খবরে বেড়েছে তেলের দাম কচুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ সাতক্ষীরার আম দেশের গন্ডি পেরিয়ে এখন ইউরোপে লালমোহনে দুদকের উদ্যোগে ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মরদেহ উদ্ধার ভোলায় ষষ্ঠ ধাপে ভোটগ্রহণ আগামীকাল ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ