আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের ব্র্যান্ড পার্টনার বিকাশ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার জন্য বাংলাদেশের মানুষের যে ভালোবাসা সেটি জানতে পেরেছে পুরো বিশ্ব। শিরোপাজয়ী দলটিও অবশ্য হতাশ করেনি বাংলাদেশকে।

নানাভাবে পাশে দাঁড়িয়েছে দেশটির। এবার আরও একটি নজির স্থাপন করল তারা। বাংলাদেশের প্রথম কোম্পানি হিসেবে বিকাশকে নিজেদের ‘ব্র্যান্ড পার্টনারশিপ’ বানাল আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ)।

সোমবার (৮ মে) রাতে এএফএ এর অফিসিয়াল ওয়েবসাইটে আঞ্চলিক এই অংশীদারত্বের বিষয়ে ঘোষণা দেওয়া হয়েছে। বিকাশও সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মেসিদের দলের সঙ্গে ‘স্পন্সর’ হিসেবে যুক্ত হওয়ার বিষয়টি জানিয়েছে।

বিজ্ঞাপন

এই ব্যাপারে বিকাশ জানায়, ২০২২ বিশ্বকাপে আর্জেন্টিনা দল বাংলাদেশি ভক্তদের কাছ থেকে যে অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসা পেয়েছে, সেই আবেগ আর প্রত্যাশাকে গুরুত্ব দিয়েই বিশ্বকাপজয়ী দলের সঙ্গে ‘আঞ্চলিক ব্র্যান্ড পার্টনারশিপ’ করা হয়েছে।

এই বিষয়ে এএফএ এর ওয়েবসাইটে জানানো হয়, কাতার বিশ্বকাপে বাংলাদেশি ভক্তদের থেকে পাওয়া প্রবল সমর্থন ও ভালোবাসাকে গুরুত্ব দিয়েই এই ব্র্যান্ড অংশীদারত্ব, যা বিকাশের মাধ্যমে আর্জেন্টিনা দলের প্রতি আবেগকে আরও ছড়িয়ে দেবে।

এতে বলা হয়েছে, আর্জেন্টিনার ভক্ত ও বিকাশ গ্রাহকরা এর আওতায় বিশ্বকাপ জয়ী দলের তারকাদের সই করা টি শার্ট ও স্মরণীয় মুহূর্তের সঙ্গী হওয়ার পাশাপাশি আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের কাছাকাছি আসার সুযোগ পাবেন। এর মাধ্যমে ফুটবল ভক্তরা অভূতপূর্ব অভিজ্ঞতা লাভ করতে পারবেন।

বিজ্ঞাপন

বিকাশের সঙ্গে এ চুক্তি করার বিষয়ে এএফএ জানিয়েছে, এশিয়ায় বিভিন্ন বাজারে ব্র্যান্ড সম্প্রসারণের জন্য এএফএ এর বিপণন বিভাগের কয়েক বছরের কার্যক্রমের পর বাংলাদেশের বিকাশকে বেছে নেওয়ার পদক্ষেপ নেওয়া হয়েছে। এশিয়ায় ফুটবলের ব্যাপক জনপ্রিয়তার কারণে বাংলাদেশসহ ভারত, চীন ও মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশে ব্র্যান্ড সম্প্রসারণের জন্য বাজার যাচাই করা হয়।

অংশীদারত্বের বিষয়ে বিজ্ঞপ্তিতে বিকাশ বলছে, ‘এখন আর্জেন্টিনা ফুটবল টিমের ভক্ত ও বিকাশ ব্যবহারকারীরা তাদের প্রিয় খেলোয়াড়দের আরও কাছে আসতে পারবেন। ’

বাংলা নিউজ টোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ডিবি কার্যালয়ে হেফাজত নেতা মামুনুল হক যশোরে ভোট বর্জনের আহ্বানে বিএনপির লিফলেট বিতরণ নরসিংদীর মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া বেগম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার, জনমনে স্বস্তি শ্রীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যাগে কাপ-পিরিচ প্রতিকের বিশাল মিছিল অবশেষে শুরু হলো রাজশাহীর কেন্দ্রীয় শহিদ মিনার নির্মাণ কাজ শেরপুরে ৫ আন্তঃজেলা গরু চোর গ্রেপ্তার শ্রীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু চলন্ত বাসে আগুন, ৮ জনের মৃত্যু ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস যেসব এলাকায় ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না আজ আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় হামলা, পিতাসহ আহত-৪ খাগড়াছড়িতে স্বর্ণালঙ্কারের লোভে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার লালমোহনে স্বামী-স্ত্রীর লড়াই ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য কাউখালীতে মাছ-মাংসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যর দাম সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৫ জন নিহত যমুনা টিভিতে প্রচারিত সংবাদের বিরুদ্ধে সচেতন এবং সাধারণ শিক্ষক সমাজ ব্যানারে মানববন্ধন নজরুল বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ ও বিভাগ ছাত্রলীগের কমিটি বিলুপ্তি  প্লাস্টিক বর্জ্যের বিনিময়ে পরিবেশ বান্ধব গাছ উপহার দিলো ঐক্য-বন্ধন