আমার কর্মীদের উপর হামলা হলে আমরা ঘড়ে বসে থাকবো না উচিত জাবাব দিব: এমপি সীমা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৬ সদর আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রয়াত প্রবীন রাজনীতিবিদ বঙ্গবন্ধুর সহচর বীর মুক্তিযোদ্ধা আফজল খানের কন্যা আঞ্জুম সুলতানা সীমা এমপি।
বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় জনাকীর্ণ সংবাদ সম্মেলনের নেতাকর্মীদের উপস্থিততে এ ঘোষণা দেন।

সীমা বলেন, নির্বাচনের সময়কালীন প্রচারনার সময় বিনাকারণে অন্যায়ভাবে আমার নেতাকর্মী উপর হামলা হলে,আমরা ঘরে বসে থাকবো না উচিত জবাব দিবো। প্রশাসনের কাছে অনুরোধ অন্যায়ভাবে নির্বাচন বাধা হয়ে দাঁড়াবেন না,আমি নির্বাচনের আচরণবিধি মেনে নির্বাচন করব। বিগত নির্বাচনের সময় দেখছি,আমি যখন নির্বাচন করি, আমাকে প্রশাসন দিয়ে বাধা দেওয়া হয়েছে, এবার সরকার সুষ্ঠ নির্বাচন করবে,আশা করি প্রশাসন ও আইনশৃঙ্খলার কাজে নিয়োজিত সদস্যগণ আমাদের সহযোগিতা করবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা বলেন, সংসদ নির্বাচনে আমি শেষ পর্ষন্ত মাঠে থাকব। আমি যেহেতু নির্বাচন করছি এবং ভোট চাইতে সবার কাছে আমি যাবো তখন কোন তরফ থেকে বাধা দিলে উচিত জবাব দেয়া হবে। সারাদেশের তুলনা বিগত ১৫ বছরে কুমিল্লার কোনো উন্নয়ন হয়নি, হয়েছে চুরি, চাঁদাবাজি,টেন্ডারবাজি,যাহা কুমিল্লা বাসী সবাই জানে।

বিজ্ঞাপন

অন্য প্রার্থীর( এমপি বাহার )কে উদ্দেশ্য করে বলেন,বিগত দিনে আমার নেতাকর্মীর উপর হামলা করা হয়েছে,আপনি আপনার কাজ করেন, আমি আমার কাজ করে করি,জনগন ভোটের মাধ্যমে রায় দিবে, আপনার ( বাহার ) যেহেতু এত জনপ্রিয়তা, আপনি দাবি করেন, তাহলে আপনার এত ভয় কিসের ?
সংগঠন তো আপনার কাছে,আপনি ঘরে বসে বসে ঘুমান, মানুষ গিয়ে ভোট দিয়ে আসবে,কষ্ট করতে হবে তো আমাকে, আমাকে তো কেউ চেনে না, পরিচয় পেতে হলে তো আমাকে বের হতে হবে ।

আমি মনোনয়ন চেয়েছিলাম, আমি পাইনি, তার মানি আমি নিরাশ নই,আমার নেত্রী শেখ হাসিনা দলের ডামি প্রার্থী রাখতে নিদের্শনা দিয়েছেন,আমি নেত্রী কথা মেনে নির্বাচন করবো। তবে আমাদের কর্মীতের বাধা বা হেনস্থা করলে এর পরিনাম ভাল হবে না।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ফিলিস্তিনি কর্তৃপক্ষের সরকারের পদত্যাগ ছদ্মবেশে পালিয়ে ছিলো ২১ বছর, অবশেষে ধরা ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত আসামী বাবা হারালেন অভিনেত্রী পপি ফরিদপুরে মেলায় অশ্লীল নৃত্যকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫ বাকৃবিতে নবীনদের বরণ করে নিলো হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট সালথার জয়ঝাপ প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ১ বছরে ব্রীজ নির্মান শেষ করার কথা থাকলেও শেষ হয়নি ৫ বছরেও আগামীকাল শুরু হচ্ছে পুলিশ সপ্তাহ, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আগুনে পুড়ে আমার সব শেষ অইয়া গেছে কিছু নাই আর বিরল সূর্যগ্রহণের সাক্ষী হবে বিশ্ব, দিন হবে রাতের মতো অন্ধকার! যশোরে যজ্ঞানুষ্ঠানে ভোগের খাবার নিয়ে কথাকাটাতে কিশোর খুন সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ৫০ নারী গাজীপুরে তুলার গোডাউনে আগুন দুমকিতে উন্নয়ন বঞ্চিতদের কার্পেটিং সড়ক দাবিতে মানববন্ধন কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফরিদপুরে সরকারী এম এন একাডেমী ২০০২ ব্যাচ এর মিলনমেলা অনুষ্ঠিত টেকনাফে দিন মজুর হত্যার বিচার চেয়ে, সড়কে লাশ রেখে মানববন্ধন পিলখানা হত্যাকান্ডের ১৫ বছর: কাউখালীবাসী ভুলেনি কর্নেল কাজী এমদাদকে মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার গণবর্জিত ডামি নির্বাচনের পর দেশ এক গভীর সংকটে পতিত হয়েছে: রিজভী