৩-১ গোলে হেরে গেল ব্যারিস্টার সুমনের দল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঝিনাইদহে এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে(২০ মে) শহরের বীর শ্রেষ্ঠ হামিদুর রহমান ষ্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় মুখোমুখি হয় ব্যারিস্টার সুমন একাদশ বনাম শহীদ রাব্বুল স্মৃতি সংসদ একাদশ। খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম। খেলার আয়োজক ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং ঝিনাইদহ পৌর সভার সাবেক মেয়র সাইদুল করিম মিন্টু।

জাকজমকপূর্ণ এই খেলায় শহীদ রাব্বুল স্মৃতি সংসদ ব্যারিস্টার সুমন একাদশ কে ৩-১ গোলে হারিয়ে সম্মানজনক ট্রফি জিতে নেয়। দর্শকপূর্ণ ষ্টেডিয়ামে সরাসরি খেলা দেখতে আসেন ঝিনাইদহের পুলিশ সুপার আশিকুর রহমান ,সিভিল সার্জন শুভ্রা রাণী,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রথীন্দ্র নাথ রায়,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাজিবুল ইসলাম খান, অতির্ক্তি জেলা প্রশাসক (আইসিটি) আরিফুল ইসলাম ,উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন,কেসি কলেজের সাবেক অধ্যক্ষ বি এম জোউল করিম সহ সর্বস্তরের ফুটবল প্রিয় দর্শকবৃন্দ। খেলা শেষে উভয় দলের হাতে ক্রেস্ট তুলে দেন পুলিশ সুপার আশিকুর রহমান।

বিজ্ঞাপন

খেলার আয়োজক সাইদুল করিম মিন্টু বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন, স্মার্ট বাংলাদেশ গঠন, মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদকে রুখতে এবং যুব সমাজকে রক্ষা করার লক্ষে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের দিকে তাকালে আমাদের লজ্জা হয়: শাহবাজ শরিফ দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি