১৩ কলেজে শতভাগ ফেল

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

এইচএসসি ও সমমান পরীক্ষায় দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের অধীনে ১৩ শিক্ষা প্রতিষ্ঠানের কেউ পাশ করেনি বলে জানিয়ে বোর্ড কর্তৃপক্ষ।

দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. তোফাজ্জুর রহমান স্বাক্ষরিত বুধবার (৮ ফেব্রুয়ারি) এক ফলাফল সমীক্ষায় এ তথ্য জানায়।

অকৃতকার্য প্রতিষ্ঠান কলেজগুলো হলো- ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার গগর কলেজ- এই শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থী ছিল ১৩ জন, ঠাকুরগাঁও সদরের সালান্দার মহিলা কলেজ-পরীক্ষার্থীর সংখ্যা ১১, পীরগঞ্জ উপজেলার পীরগঞ্জ কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজ, হাতিবান্ধা উপজেলার দাইখাওয়া মহিলা কলেজ ও ফুলবাড়ী উপজেলার উত্তর লাক্ষীপুর হাইস্কুল অ্যান্ড কলেজ এবং গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা মহিলা কলেজ-এই চার শিক্ষা প্রতিষ্ঠানে একজন পরীক্ষার্থী ছিল।

বিজ্ঞাপন

এছাড়া কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার সিংগার দাবড়িহাট হাইস্কুল অ্যন্ড কলেজ, পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলার আলহাজ্ব তমিজ উদ্দীন কলেজ এবং বোদা উপজেলার মারাইয়া মডেল হাইস্কুল অ্যন্ড কলেজ- এই তিন প্রতিষ্ঠানে পরীক্ষার্থীর সংখ্যা সাত জন করে, লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার নাসির উদ্দীন কলেজ- পরীক্ষার্থীর সংখ্যা ছয়, কালীগঞ্জ উপজেলার দুহুলী হাইস্কুল অ্যান্ড কলেজ-পরীক্ষার্থীর সংখ্যা চার, নীলফামারীর জলঢাকা উপজেলার চওড়াডাঙ্গী হাইস্কুল অ্যান্ড কলেজ-পরীক্ষার্থীর সংখ্যা তিন, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার শনকা আদর্শ কলেজ- পরীক্ষার্থীর সংখ্যা তিন ছিল।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন রাকাবকে একীভূতরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি