হিজলায় অস্ত্র দিয়ে স্ত্রীকে ভয় দেখাতে গিয়ে আটক স্বামী

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

বরিশাল উপজেলার জিজলায় স্ত্রীকে ভয় দেখাতে গিয়ে ধরা খেলেন স্বামী!র হিজলায় বিদেশি পিস্তল, ম্যাগজিন, ৭ রাউন্ড গুলি ও গিয়ার চাকুসহ কামাল হোসেন (৩২) নামে এক যুবককে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।

শুক্রবার (৩ মার্চ) গভীর রাতে অস্ত্র দিয়ে স্ত্রীকে ভয় দেখানোর সময় তাকে আটক করা হয়। আটক কামাল হোসেন হিজলা উপজেলার চর মেমানিয়া গ্রামের মৃত জলিল সরদারের ছেলে। তি‌নি টঙ্গীর এরশাদনগর এলাকায় থাকতেন।

হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. নাসিরউদ্দিন জানান, বাদুরী গ্রামের শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলেন কামাল। পরকীয়া প্রেমে জড়িত- এমন সন্দেহে শুক্রবার (৩ মার্চ) রাতে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় কামালের। রাত ১টার দিকে প্রথমে চায়নিজ গিয়ার চাকু বের করে আত্মহত্যার হুমকি দেন কামাল। পরে বিদেশি পিস্তল বের করেন তিনি। তখন কামালের শ্বশুর বিষয়টি আমাকে জানান।

বিজ্ঞাপন

ইউপি চেয়ারম‌্যান বলেন, খবর পেয়ে গ্রাম পুলিশ পাঠিয়ে কামালকে আটক রাখা হয়। পরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানালে ‌তি‌নি ঘটনাস্থলে পুলিশ পাঠান এবং কামালকে অস্ত্রসহ আটক করেন।

মো. নাসিরউদ্দিন আরও বলেন, কামাল টঙ্গী এলাকায় ইলেক্ট্রিশিয়ানের কাজ করতেন এবং স্ত্রীকে নিয়ে এরশাদনগরে থাকতেন। তবে সম্প্রতি তাদের মধ্যে দাম্পত‌্য কলহ দেখা দেয়। যার সূত্র ধরে বাড়িতে অস্ত্র নিয়ে এসেছেন বলে ধারণা করছেন স্বজনরা। তবে কামাল ওই অস্ত্র কুড়িয়ে পেয়েছেন বলে দাবি করেছেন।

খুব ভালো ছেলে হিসেবে গ্রামে কামালের সুনাম রয়েছে জানিয়ে চেয়ারম্যান আরও বলেন, স্ত্রীকে ভয় দেখানোর জন্যই নাকি সেগুলো নিয়ে এসেছিল। এ বিষয়ে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুস মিয়া বলেন, এক‌টি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, সাত রাউন্ড গুলি ও চায়নিজ গিয়ার চাকু উদ্ধারের ঘটনায় এসআই ইদ্রিস আলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অস্ত্র ও বিস্ফোরক

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড, কতদিন থাকবে জানাল অধিদপ্তর বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব