হবিগঞ্জ ডিবি পুলিশের বিশেষ অভিযানে বিদেশী মদসহ আটক ২

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

হবিগঞ্জের গোয়েন্দা শাখা (ডিবি)’র বিশেষ অভিযানে ১৫০ বোতল বিভিন্ন ব্যান্ডের বিদেশী মদসহ ২জন মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।

এ সময় মাদক চোরা চালান কাজে ব্যবহৃত ১ টি পিকআপ গাড়ী জব্দ করা হয়। গত রবিবার (১৯ মার্চ) সাড়ে ৩টার সময় গোপন সংবাদ এর ভিত্তিতে নবীগঞ্জ উপজেলার ৫নং আউশকান্দি ইউনিয়নের নবীগঞ্জ টু আউশকান্দি রোডে হায়তী কার ওয়াশ গৌরিশংক নামক দোকানের সামনে থেকে বিদেশী মদসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলো সিলেট শাহপরান এলাকার বাসিন্দা মৃত কচি মিয়ার ছেলে মোঃ জামাল আহমদ (৪৮) ও সিলেট গোয়াইনঘাট পাঁচপাড়া এলাকার বাসিন্দা মৃত কলিম উল্লাহর ছেলে আলী আহম্মেদ (৩৫)।

এ সময় তাদের কাছ থেকে ৪টি খাকি রংয়ের কার্টুনে রক্ষিত বিভিন্ন ব্যান্ডের ১৫০ বোতল বিদেশী মদ, ( যার আনুমানিক মূল্য প্রায় ৩ লক্ষ টাকা) এ সময় মাদক চোরাচালানিদের ব্যবহৃত একটি লাল রংয়ের পিকআপ গাড়ী, যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ন-১৮-৯৬৯১, সহ তাদের আটক করা হয় । পুলিশের দাবি তাদের উপস্থিতি টের পেয়ে আরো ২/৩ জন অজ্ঞাতনামা আসামী পালিয়ে যায়।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন রাকাবকে একীভূতরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি