সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা মিলে পেটালো সোকসাস’র অর্থ সম্পাদককে

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

রাজধানীর সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির (সোকসাস) অর্থ সম্পাদক এবং দৈনিক আমার বার্তা পত্রিকার ক্যাম্পাস প্রতিনিধি অপূর্ব চক্রবর্তীকে পেটালো ছাত্রলীগের ২০/২৫ জন নেতাকর্মীরা।

রবিবার (২৬ মার্চ) পুরান ঢাকার ঐতিহ্যবাহী সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে অনুষ্ঠান চলাকালীন ছাত্রলীগের ২০/২৫ জন নেতাকর্মী মিলে সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির (সোকসাস) অর্থ সম্পাদক এবং দৈনিক আমার বার্তা পত্রিকার ক্যাম্পাস প্রতিনিধি অপূর্ব চক্রবর্তীকে পিটিয়ে গুরুতর ভাবে আহত করে।
জানা যায়, ২৬ মার্চের অনুষ্ঠানের ব্যানারে ছাত্রলীগের কারো নাম না থাকায়, এটা নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ক্যাম্পাসের শিক্ষদের সাথে খারাপ আচরণ করে এবং বাক বিতর্কন্ডায় জড়িয়ে পরলে দৈনিক আমার বার্তা পত্রিকার ক্যাম্পাস প্রতিনিধি অপূর্ব চক্রবর্তী ঘটনাস্থলে ফোন বের করে। পরে সাংবাদিক পরিচয় দিলে তার আইডি কার্ড ছিনিয়ে নেয়। পরে অপূর্ব চক্রবর্তী ফোন চাইতে গেলে, তখন তাকে কলেজের পিছনে (যেখানে কলেজের স্টাফরা থাকে) নিয়ে যাওয়া হয় এবং এই সময় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি জুনায়েদ, সহ-সভাপতি মো: সাইদুল ও ছাত্রলীগ কর্মী আলভী’র নেতৃত্বে ছাত্রলীগের ২০/২৫ জন নেতাকর্মী তার উপর অতর্কিত ভাবে হামলা করে চড়,ঘুসি, থাপ্পড় মারে এবং পিটিয়ে গুরুতর আহত করে। পরে পা ধরে মাফ চাহিয়ে ফোন দিলেও আইডি কার্ড ফেরত দেয় নি।

এই বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগ সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখার সভাপতি শাহরিয়ার রাহাত মোড়ল বলেন, বিষয়টি সম্পর্কে আমি এখনো কিছু জানিনা। যারা মেরেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরোও বলেন ব্যক্তির দ্বায় কখনো সংগঠন বহন করবে না। যে অপরাধী তার অবশ্যই শাস্তি হওয়া উচিত।

বিজ্ঞাপন

এই বিষয়ে সাধারণ সম্পাদক আশিক বলেন, এই বিষয়ে আমি কিছু জানিনা, এমন যদি কেউ করে থাকে তাহলে অবশ্যই তার শাস্তি হবে।

উক্ত ঘটনার বিষয়ে সোহরাওয়ার্দী কলেজে সাংবাদিক সমিতির সভাপতি ইয়াসিন মোল্লা ও সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর আলমসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছে। সেই সাথে অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানিয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন রাকাবকে একীভূতরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার উৎসবে কাঁদামাটি ছোড়াছুড়ি নিয়ে দু’ পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু