মির্জাগঞ্জে ইউপি উপ-নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পটুয়াখালীর মির্জাগঞ্জের আমড়াগাছিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীসহ ৬ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে।

আজ ১৮ অক্টোবর মঙ্গলবার সকালে উপজেলা নির্বাচন অফিসারের কার্য্যালয়ে প্রার্থীদের মাঝে এ প্রতীক বরাদ্দ দেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ শাহাদৎ হোসেন।

প্রতীক প্রাপ্তরা হলেন- আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহেদুল ইসলাম(সোহেল আহম্মেদ)-নৌকা, আমড়াগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ টি এম মোস্তাফিজুর রহমান(স্বতন্ত্র)-মোটর সাইকেল, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আমিনুল ইসলাম সোহাগ সরদার(স্বতন্ত্র)-আনারস, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মোঃ মিজানুর রহমান- হাত পাখা,সেলিনা রশিদ শিরিন(স্বতন্ত্র)-চশমা ও মিজানুর রহমান (স্বতন্ত্র)-ঘোড়া।

বিজ্ঞাপন

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ২নভেম্বর প্রথম বারের মতো ইভিএম এ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন করা হবে।

প্রসঙ্গগত, গত ১১সেপ্টেম্বর দুপুরে আমড়াগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সুলতান আহম্মেদ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ২৫সেপ্টেম্বর আমড়াগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদ শূন্য ঘোষনা করে চেয়ারম্যান পদে উপনির্বাচনের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন রাকাবকে একীভূতরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি