মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গোয়ালন্দ বন্ধুসভার চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

“ভালোর সাথে, আলোর পথে” এই শ্লোগানকে সামনে রেখে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে প্রথম আলো রাজবাড়ীর গোয়ালন্দ বন্ধুসভার উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সোমবার গোয়ালন্দ প্রপার হাই স্কুল মিলনায়তনে প্রাইমারি এবং মাধ্যমিক পর্যায়ে ৭টি বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী এই চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে।

সোমবার (২৭ মার্চ) বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা গোয়ালন্দ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুস সামাদ মোল্লা। এক ঘন্টা ব্যাপী প্রতিযোগিতা শেষে দুপুর সাড়ে ১২টায় এ অনুষ্ঠান শেষ হয়। প্রথম আলো গোয়ালন্দ বন্ধুসভার সাধারণ সম্পাদক শফিক মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল।

গোয়ালন্দ বন্ধুসভার সভাপতি ও প্রপার হাই স্কুলের সহকারী শিক্ষক মো. লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি ও বন্ধুসভার উপদেষ্টা মো. সিদ্দিক মিয়া, প্রথম আলো প্রতিনিধি ও বন্ধুসভার উপদেষ্টা রাশেদুল হক রায়হান, বন্ধুসভার সাবেক সভাপতি উজানচর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ বাবর আলী, বন্ধুসভার সহসভাপতি শামসুল হক, সাবেক সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান মিলন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আবু বক্কার সিদ্দিক খোকন, বন্ধুসভার যুগ্ম-সাধারণ সম্পাদক মইনুল হক মৃধা, ইমদাদুল হক পলাশ, সাংগঠনিক সম্পাদক রাজা বিশ্বাস, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মনা সালেহা, ম্যাগাজিন বিষয়ক সম্পাদক নাসিমা আক্তার নিশাত, ক্রীড়া বিষয়ক সম্পাদক ফিরোজ আহম্মেদ, পাঠাগার ও পাঠচক্র বিষয়ক সম্পাদক জারিন সুবহা অনন্যা, সদস্য মিরাজ বিশ্বাস, গোলাম কিবরিয়া প্রমূখ।

বিজ্ঞাপন

চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং আলোচনা পর্ব শেষে প্রাইমারী পর্যায়ে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় এবং মাধ্যমিক পর্যায়ে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় মোট ৬জনকে পুরস্কৃত করা হয়।

পুরস্কৃতরা হলো প্রাইমারীতে প্রথম উজানচর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী মরিয়ম, দ্বিতীয় দৌলতদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাবিউল মন্ডল ও তৃতীয় চর বালিয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্রালয়ের জান্নাতুল সুমাইয়া।

এছাড়া মাধ্যমিক পর্যায়ে প্রথম হয়েছে গোয়ালন্দ শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী মেরিনা আক্তার উষা, দ্বিতীয় গোয়ালন্দ প্রপার হাই স্কুলের উম্মে তানজুম স্নেহা এবং তৃতীয় হয়েছে প্রপার হাই স্কুলের ৭ম শ্রেনীর ছাত্রী সাবাহ সম্প্রীতি। পুরস্কার হিসেবে এসব শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়া হয়।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
সেভ দ্য রোডের প্রতিবেদন: ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১