ভালুকায় ৪ ডাকাত আটক

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ময়মনসিংহের ভালুকায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

সোমবার রাতে উপজেলার হবিরবাড়ী লবন কোঠা এলাকায় পুষ্প কানন ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ভালুকা মডেল থানার অসি কামাল হোসেনেরে নির্দেশে এস.আই আব্দুল করিমের নেতৃত্বে এ.এস.আই রাকিবুল ইসলাম, এ.এস.আই আমিনুল ইসলাম, এ.এস.আই আলমগীর তাদের আটক করেন।

বিজ্ঞাপন

আটককৃতরা হলেন, চট্টগ্রাম জেলার পাহাড়তলী থানার সরাইপাড়া এলাকা নূর মোহাম্মদ ছেলে এরশাদুল (৩৫), উপজেলা মল্লিকবাড়ী এলাকার নাজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম আতিক (৩৩), জয়পুরহাট জেলার কালাই উপজেলার গংঙ্গাদাসপুর এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে শাজাহান (৩২), জামালপুর সদর উপজেলার তুলশিপুর এলাকার মৃত ছালামের ছেলে উজ্জ্বল মিয়া (৩৪)

ভালুকা মডেল থানার অসি(তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে ৪ জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকাপ গাড়ী ও দেশীয় অস্ত্র জব্দ করা হয়। আটককৃতদের আদালতে প্রেরন করা হযেছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু তাপপ্রবাহের কারণে নয়াপল্টনের সমাবেশ স্থগিত করল সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চায় বাংলাদেশ : প্রধানমন্ত্রী তাপমাত্রা কমাতে পরিকল্পনার কথা জানালেন চিফ হিট অফিসার সেভ দ্য রোডের প্রতিবেদন: ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল কালাইয়ে ৪ জুয়ারি আটক