ভারতে বাড়ছে কোভিড, একদিনে আক্রান্ত ২১৫১ জন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ভারতে ফের বাড়তে শুরু করেছে করোনার প্রকোপ। শেষ খবর পওয়া পর্যন্ত পাঁচ মাসের মধ্যে মঙ্গলবার সর্বোচ্চ ২১৫১ জন রোগী শনাক্তে হয়েছে দেশটিতে।

এনিয়ে গত ৫ দিনে আক্রান্ত রোগীর সংখ্যা ৯ হাজারের বেশি। এছাড়া ভাইরাসে আক্রান্ত হয়ে নতুন করে প্রাণ গেছে ৭ জনের।

ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, সংক্রমণের হার সবচেয়ে বেশি দিল্লি, কেরালা, গুজরাট এবং মহারাষ্ট্রে।

বিজ্ঞাপন

এ অবস্থায় রাজ্যগুলোতে নতুন করে স্বাস্থ্যবিধি মানাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশিকা পাঠিয়েছে কেন্দ্র সরকার। পাশাপাশি সব সরকারি-বেসরকারি হাসপাতালগুলোতে ভাইরাস মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ দেয়া হয়েছে।

আগামী ১০ ও ১১ এপ্রিল তারিখ দেশজুড়ে বিভিন্ন হাসপাতালের প্রস্তুতি খতিয়ে দেখতে একটি মহড়া পরিচালনারও ঘোষণা দিয়েছে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
বৃষ্টি চেয়ে রানীশংকৈলে ‘ইসতিসকার’ নামাজে মুসল্লিদের বিশেষ দোয়া গাজীপুরে তাপদাহে ঝরছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা আপনারা শুধু ভোটার, আপনাদের কথা বলার অধিকার নেই: উপজেলা চেয়ারম্যান প্রার্থী চার নির্দেশনা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রজ্ঞাপন ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক