বিএনপির ফাঁকা আওয়াজ: ইনু

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ভোট নিয়ে সংবিধানের বাইরে কোন আলোচনা হবে না। ‘এই সরকারের অধীনে ভোট করবে না, মরণ কামড় দেয়া হবে’ এসব হলো বিএনপির ফাঁকা আওয়াজ। খালি কলজি বেশি বাজের মত অবস্থা বিএনপির। বিএনপিকে উদ্দেশ্য করে ইনু বলেন, জনগণ ও তরুণ সমাজের প্রতি যদি এতো আস্থা থাকে তবে ভোটে এসে আমাদের হারিয়ে দিন। ভোট থেকে দূরে থেকে ফাঁকা আওয়াজ দেবেন না।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, অভিভাবক সমাবেশ, নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় ইনু আরো বলেন, নিত্য পন্যের দাম বৃদ্ধিও সাথে বাজার সিন্ডিকেটের কারসাজি আছে, তবে সেটা শক্ত হাতে দমন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে ইনু বলেন বাজার সিন্ডিকেট দমন করার কোন বিকল্প নেই, আমরা চাই ভোটের আগে মানুষ যেন হাসিমুখে ভোট দিতে আসে।

বিজ্ঞাপন

পরে তিনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিদ্যালয়ের সভাপতি আরিফুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন তালবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান মন্ডল, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুরের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জোয়ার্দার।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন রাকাবকে একীভূতরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি