বাঙলা কলেজ শিক্ষার্থী সংগঠন গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন

সভাপতি আলিফ হাসান ও সম্পাদক সাবিদ হোসাইন

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

সরকারি বাঙলা কলেজের গাইবান্ধা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘গাইবান্ধা জেলা ছাত্র কল্যাণ পরিষদের’ আগামী ০১ বছরের জন্য কমিটি ঘোষণা হয়েছে।

নব গঠিত কমিটি সকলের উপস্থিতিতে গত ২৪ জুন শুক্রবার প্রধান উপদ্রেষ্টা মো.  ইমরান হোসেন সজীব, উপদ্রেষ্টা এস এম আব্দুল মোত্তালেব, মিলন চন্দ্র দাস, মো. রাকিব-উজ-জামানের স্বাক্ষরিত উক্ত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সরকারি বাঙলা কলেজে অধ্যয়নরত ইংরেজি বিভাগের শিক্ষার্থী মো. আলিফ হাসান রিফাত এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী সাবিদ হোসাইন ।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মো. আব্দুল্লাহ আল সাবির। সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বাংলা বিভাগের শিক্ষার্থী তরিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী মো:মারুফ আহম্মেদ, বাংলা বিভাগের শিক্ষার্থী ওয়ালিদ হাসান আরমান।

বিজ্ঞাপন

কমিটি প্রকাশের পর সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুভূতি জানতে চাইলে, তারা প্রথমেই উপদেষ্ঠা মন্ডলীকে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

নব নির্বাচিত সভাপতি মো. আলিফ হাসান রিফাত বলেন- সংকটে,সংগ্রামে,উন্নয়নে ও অর্জনে প্রতিটা সময় গাইবান্ধা জেলা ছাত্র কল্যাণ সবার পাশে ছিল এবং আগামীতেও ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

তিনি আরও বলেন,যাত্রা শুরু হলো নতুন এক দায়িত্বের, নির্বাচিত হয়েছি সরকারি বাঙলা কলেজ এর ঢাকাস্থ গাইবান্ধা জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি পদে।গাইবান্ধা জেলা ছাত্র কল্যাণ পরিষদের যাত্রা শুরু হয়েছিল আমাদের কয়েকজন প্রাণবন্ত, দায়িত্বশীল ও মেধাবী শিক্ষার্থীর হাত ধরে।

বিজ্ঞাপন

যাত্রা টা জানি অনেক কঠিন, তবুও আমার দৃঢ় বিশ্বাস সকলের পরামর্শ ও সঠিক দিকনির্দেশনা এবং সকলের আন্তরিক চেষ্টা আমার সাথে থাকলে এই দায়িত্ব পালনে কোনো বাঁধার মুখে পারতে হবে না।কৃতজ্ঞতা জ্ঞাপন করি উপদেষ্টা মণ্ডলীর ইমরান হোসাইন সজিব ভাই, রাকিবউজ্জামান ভাই,মার্টিয়ান মিলন দাদা,সুমন মিয়া ভাই সহ সকল সদস্য দের।দীর্ঘদিন তাদের সাথে সম্পৃক্ত রেখে আজ এতো বড় দায়িত্ব অর্পন করার জন্য।

সাধারণ সম্পাদক সাবিদ হোসাইন বলেন”সিনিয়র জুনিয়র সবার একটি সুন্দর মিলবন্ধন তৈরি করা এবং ছাত্রদের কল্যাণে যতটুকু সম্ভব কাজ করা। জেলা হতে আগত সকল শিক্ষার্থীর সার্বিক সমস্যা সমাধান ও ভর্তি পরীক্ষা তথা অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে আমরা কাজ করবো। এককালীন বৃত্তি প্রদান সহ শিক্ষার্থীদের পড়াশোনার সুন্দর পরিবেশ সুনিশ্চিত করবো।”

এছাড়া অন্যান্য নির্বাচিত প্রার্থীরা হলেন,অর্থ সম্পাদক মোঃ আবির হোসাইন, দপ্তর সম্পাদক রিপন খান, প্রচার সম্পাদক দিশা জাহান, প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্রী আকাশ অধিকারী, ক্রীড়া সম্পাদক কমল কুমার ঘোষ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হুমায়রা আক্তার,ছাত্রী বিষয়ক সম্পাদক রেহেনা আক্তার ইশিতা,গ্রন্থনা বিষয়ক সম্পাদক মোঃসুমন আহমেদ হিমু,পাঠাগার বিষয়ক সম্পাদক মোঃইমরান হোসেন,তথ্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ছামিউল ইসলাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক জুলহাস মিয়া ও কার্যকরী সদস্য হিসেবে রাকিব, সুজন,বাঁধন ও কিরণ প্রমুখ সহ অনেকেই নির্বাচিত হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু