ফরিদপুর-২ আসনে উপ নির্বাচনের মনোনয়ন পত্র প্রত্যাহার সতন্ত্র প্রার্থীর

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

ফরিদপুর ২ আসন তথা নগরকান্দা সালথা ও কৃষ্ণপুর ইউনিয়নের উপনির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহার করলেন স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। ১৯ অক্টোবর ২০২২ বুধবার দুপুর ১২ টা ১৫ মিনিটে জেলা নির্বাচন অফিসে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোঃ হুমায়ুন কবিরের মাধ্যমে মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ ও ফরিদপুর ২ আসনে উপ-নির্বাচনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শাহাদাব আকবর লাবু চৌধুরী।
উল্লেখ্য ফরিদপুর ২ আসন শূন্য ঘোষণা হওয়ার পর নির্বাচন কমিশন উপনির্বাচনের তফসিল ঘোষণা করেন তাই উপনির্বাচনকে সামনে রেখে অনেকে দলীয় মনোনয়ন যুদ্ধে অংশগ্রহণ করেন।

তার মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পান সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠপুত্র শাহাদাব আকবর লাবু চৌধুরী। দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রার্থীতার বৈধতা পান অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। চূড়ান্তভাবে বৈধতা পাওয়ার পর ১৩ অক্টোবর থেকে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় কাটান এই স্বতন্ত্র প্রার্থী। আজ মনোনয়ন প্রত্যাহারের পর সামাজিক মাধ্যমের সমালোচনার বিষয়টি সামনে আসলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি তুলে ধরেন কেন প্রত্যাহার করলেন তার মনোনয়নপত্র।

বিজ্ঞাপন

তিনি বলেন বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন ও আদর্শকে বাস্তবায়ন করার লক্ষ্যে নৌকাকে বিজয়ী করাই মূল লক্ষ্য। আমি কখনোই নৌকার কোন বিপক্ষের শক্তি ছিলাম না এখনও নেই। বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্ত করার জন্য আমার এই সিদ্ধান্ত। সমস্ত প্রকার মান-অভিমান ভুলে সমর্থকদের নৌকার পক্ষে কাজ করার আহ্বান এই নেতার।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন