প্রকাশ্য যুবলীগ কর্মিকে কুপিয়ে হত্যা, পৌর মেয়রসহ ১৯ জনের নামে মামলা, গ্রেপ্তার ৩

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নাটোরের গুরুদাসপুরে প্রকাশ্য দিবালোকে যুবলীগ কর্মি হেলাল সরদার (৩৩)কে কুপিয়ে হত্যার ঘটনায় গুরুদাসপুর পৌর মেয়রসহ ১৯জনের নামে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার গভীর রাতে নিহত হেলালের মা হেনা বেগম বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলায় ১নং আসামী করা হয়েছে গুরুদাসপুর পৌর মেয়র মোঃ শাহনেওয়াজ আলী মোল্লাকে।

এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে তিনজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো, চাঁচকৈড় কাচারীপাড়া মহল্লার মোতালেব হোসেনের ছেলে তুহিন (২২), একই মহল্লার আব্দুর রশিদের ছেলে আকাশ হোসেন (২৩) এবং চাঁচকৈড় বাজার পাড়া জিল্লুর জমাদারের ছেলে তোহা (২০)।

মঙ্গলবার (১৪ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে পৌরশহরের চাঁচকৈড় হাটের শ্রমিক অফিসের সামনে যুবলীগ কর্মি হেলাল সরদার ও তার ছোট ভাই ছাত্রলীগ নেতা ও শ্রমিক সদস্য শিশির সরদার চাঁচকৈড় ট্রাক ট্রাংলরি শ্রমিক অফিসে ট্রাকের চালান কাটতে যায়। এসময় পূর্বপরিকল্পিত ভাবে শিশিরকে কুপিয়ে জখম করে। ছোট ভাই শিশিরকে বাঁচাতে হেলাল এগিয়ে গেলে তাকেও কুপিয়ে জখম করে। স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় তাদের দুইভাইকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত জরুরি বিভাগের চিকিৎসক সিগ্ধা আকতার হেলাল সরদারকে মৃত ঘোষনা করেন। শিশিরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহত হেলাল ও আহত শিশির পৌরসভার খামারনাচকৈড় মহল্লার মৃত সাখাওয়াত হোসেন সরদারের ছেলে। নিহত হেলাল সরদারের দুই কন্যা সন্তান রয়েছে। হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মঙ্গলবার বিকেল ৫টার দিকে শহরে বিক্ষোভ মিছিল ও পথ সমাবেশ করেন জনতা ও শ্রমিক সংগঠনের পক্ষে। বুধবার বিকেল ৫টার সময় পারিবারিক কবরস্থানে নিহত হেলাল সরদারকে দাফন করা হয়।

বিজ্ঞাপন

এবিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান পৌর মেয়র শাহনেওয়াজ আলী বলেন, আগামীতে আমি এমপি নির্বাচন করবো। যার জন্য আমাকে রাজনৈতিক ভাবে ফাঁসাতে আমার প্রতিপক্ষরা এই মিথ্যা বানোয়াট মামলা দায়ের করিয়েছেন। আমি এই ঘটনার কিছুই জানিনা।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল মতিন বলেন, ১৯ জনের নামে নিয়মিত মামলা রুজু হয়েছে। তিনজন আসামী মোঃ তোহা জামাদার (১৯), মোঃ তুহিন (১৮) এবং আকাশ (২০)কে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন