নরসিংদীর ঘোড়াশালে পুলিশ পরিচয়ে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার ২

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে পুলিশ পরিচয়ে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টার সময় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঘোড়াশাল রেলওয়ে স্টেশন সংলগ্ন মুসা বিন সমসের কলেজের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-বরগুনা জেলার সোনাতলা গ্রামের বেলায়েত মোল্লার ছেলে আবুল কালাম আজাদ (৪৫) ও ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদি গ্রামের আলী হোসেনের ছেলে বর্তমানে ঢাকার যাত্রবাড়ি এলাকার ধলপুর এলাকার বাসিন্দা মোঃ করিম (৪৩)।

বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী।

বিজ্ঞাপন

অনির্বাণ চৌধুরী বলেন, একটি চক্র দীর্ঘদিন ধরে সিএনজিচালিত অটোরিকশায় ঘুরে পুলিশ পরিচয়ে ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধ করে আসছিল। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা দিকে কয়েকজন ছিনতাইকারী সিএনজিচালিত অটোরিকশাযোগে পলাশ থানা এলাকায় আসে। এসময় একজন ছিনতাইকারী যাত্রীবেশে পলাশ বাসস্ট্যান্ড থেকে একটি ব্যাটারিচালিত ইজিবাইক ভাড়া করে ঘোড়াশালের দিকে রওয়ানা করে। ইজিবাইকটি ঘোড়াশাল রেলওয়ে স্টেশন সংলগ্ন মুসা বিন সমসের কলেজের সামনে গেলে সিএনজিতে থাকা অপর দুই ছিনতাইকারী পুলিশ পরিচয়ে গতিরোধ করে ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় সন্দেহ হলে উপস্থিত লোকজন থানায় খবর দেয়। পরে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশ সেখান থেকে সিএনজিসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। এই ঘটনায় পলাশ থানায় মামলা হয়েছে।

তাদের বিরদ্ধে এর আগেও গাজীপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ জেলায় পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর সশ্রম কারাদণ্ড বৃষ্টির জন্য সালাতুল ‘ইসতিসকার’ নামাজ ও বি‌শেষ দোয়া বাণিজ্যিকভাবে আঠাবিহীন বারোমাসি কাঁঠাল চাষে ভাগ্য খুলেছে সবুজের বিদ্যুৎ বিভ্রাটের বৃত্তে আটকা ভোলার জনজীবন! একদিনের ব্যবধানে আবারও কমলো সোনার দাম মোবাইলে ডাটার মেয়াদ চায় না ৯৮ শতাংশ মানুষ এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত গাজীপুরে বৃষ্টি প্রার্থনায় ইসতিকার নামাজ আদায় লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে তিন শিশুর মৃত্যু বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১ নবীনগরে চলে না ১ টাকা ও ২ টাকার কয়েন! উপজেলা পরিষদ নির্বাচন: প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৬ প্রার্থী ড্রামের ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও স্মারকলিপি কলাপাড়ায় গ্রামে গ্রামে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব সিলেটে গরমে বেড়েছে জ্বর, ডারিয়া ও হিটস্ট্রোক তীব্র তাপদাহে পুড়ছে সাতক্ষীরা জবি রঙ্গভূমির সভাপতি ইব্রাহিম, সাধারণ সম্পাদক মোসাদ্দেক নিয়ামতপুরে সিলিং ফ্যানে ঝুলছিল কলেজ ছাত্রীর মরদেহ কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু