নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আয়োজনে রোজাদারদের মেহমানখানা

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

পবিত্র মাহে রমজান উপলক্ষে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আয়োজনে মেহমানখানা চালু হয়েছে। বিশ্ববিদ্যালয় ও পাশ্ববর্তী রোজাদারদের জন্য ক্যাম্পাস ছুটির আগে পর্যন্ত চালু থাকবে এই মেহমানখানা।

বুধবার (২৯ মার্চ) থেকে চালু হওয়া এ মেহমানখানার উদ্বোধন করেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ সভাপতি রাশেদুল হাছান রিয়েল সরকার।মেহমানখানার উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি ইমাম মেহেদী শ্যমল, উপ প্রচার সম্পাদক আহমেদ ইমতিয়াজ ফয়সাল, ছাত্রলীগ নেতা হিমেল মাহমুদ, শান্ত সাজ্জাদ, নাফিজ আহমেদ ইমন প্রমুখ।

এধরনের ব্যাতিক্রমব আয়োজন প্রশংসা কুড়াচ্ছে সকলের।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের এক পরিছন্নকর্মী জানান, এই আয়োজনে আমার জন্য খুব ভালো হয়েছে আমি প্রতিদিন এখান থেকে ফ্রীতে ইফতার নিতে পারছি। আমি দোয়া করি যে আমাগার জন্য এই আয়োজন করেছে।

একপথচারী বলেন,আজ এই ব্যবস্থা থাকায় পথের মধ্যে ইফতারের সময় হলেও সুন্দর ভাবে ইফতার করতে পারলাম।এজন্য ছাত্রলীগকে ধন্যবাদ।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি রিয়েল সরকার বলেন,মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ ছিলো যে আমরা যেনো ইফতার পার্টির আয়োজন না করি।সেই জন্য মাহে রমজান সামনে রেখে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনে আমার এ ক্ষুদ্র প্রয়াস।আর কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী আমরা কোনো ইফতার মাহফিল না করে এ উদ্যোগ গ্রহণ করেছি।

বিজ্ঞাপন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন রাকাবকে একীভূতরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন ফরিদপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১১ প্রথম ধাপে ১৫০ উপজেলায় মনোনয়নপ্রত্যাশী ১৮৯১ মতলব উত্তরে জমি সংক্রান্ত বিষয়ের জেরধরে বাড়িঘরে হামলা ও প্রাণনাশের হুমকি বুদ্ধি প্রতিবন্ধী হারানো মেয়েকে ফিরে পেতে পরিবারের আকুতি বিয়ে খেতে এসে পদ্মায় নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার উৎসবে কাঁদামাটি ছোড়াছুড়ি নিয়ে দু’ পক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু