নকলায় পাটের গুদামে আগুন, ১৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি

রাজধানী টাইমসের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

শেরপুরের নকলা উপজেলার চরঅষ্টধর ইউনিয়নের চরবসন্তি গ্রামে একটি পাটের গুদামে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ১৭ লক্ষ টাকার পাট পুড়ে গেছে। শনিবার ২২ এপ্রিল ঈদুল ফিতরের দিন সাড়ে ১০ টারদিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। গুদামের মালিক জাহাঙ্গির হোসেন প্রায় ৫০০ মণ পাট পুঁড়েছে এবং ১৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন।

তিনি পরিকল্পিতভাবে আগুন লাগানো হয়েছে দাবি করে বলেন, “গুদামে কোন বিদ্যুৎ সংযোগ ছিলোনা। ২টি বৈদ্যুতিক মটারের মাধ্যমে পানি দিয়ে আগুন নিভানোর সময় কে বা কারা একটি মটারের বিদ্যুৎ লাইনের কাটআউট খোলে নিয়ে যায়। বিদ্যুৎ সংযোগহীন গুদামে এমন অগ্নিকান্ডের ঘটনা এবং আগুন নিভানোর সময় মটার লাইনের কাটআউট খোলে নেওয়া পূর্বপরিকল্পিত। পূর্ব শুত্রুতার কারনে পরিকল্পিতভাবে গুদামে আগুন লাগানো হয়েছে।”

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই এলাকাবাসীরা প্রায় ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। ঘটনাস্থল পরিদর্শ করেছেন নকলা থানার ও চন্দ্রকোনা পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তাগন। এবিষয়ে নকলা থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

বিজ্ঞাপন

স্থানীয় নেতৃবৃন্দ ও এলাকাবাসী সঠিক তদন্তের মাধ্যমে এই ন্যাক্কার জনক ঘটনার সাথে জড়িতদের চিহিৃত করে আইনের আওতায় আনার দাবি জানান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল rajdhanitimes24.com এ লিখতে পারেন আপনিও। লেখার বিষয়- মতামত, সাহিত্য, ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার ছবিসহ লেখাটি পাঠিয়ে দিন rajdhanitimes24@gmail.com  এই ঠিকানায়।

শীর্ষ সংবাদ:
কালাইয়ে ৪ জুয়ারি আটক লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন যাঁরা গাজীপুরে অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা তীব্র গরমে বিপর্যস্ত জনজীবন, উত্তরাঞ্চলে তাপমাত্রার রেকর্ড শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ অবরুদ্ধ ১৬ পরিবার ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা: বেড়েই চলছে সোনার দাম দুপুরের মধ্যেই হতে পারে ৮০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশন, প্রেমিক পলাতক সন্তান জন্ম দিয়ে হাসপাতাল থেকে পালালেন মা পাইকগাছায় তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের মানুষ গোয়ালন্দে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত গাবুরায় নদীরক্ষা বাঁধে ফাটল, আতংকিত গ্রামবাসী ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১২ ফরিদপুরের নগরকান্দায় চুরির সন্দেহে ১২ বছরের শিশুকে জিআই পাইপ দিয়ে পেটানোর অভিযোগ রাত ১টার মধ্যে যেসব জায়গায় ৮০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস ফিটনেস, রুট পারমিট, ট্যাক্স টোকেন- কিছুই ছিল না বাসটির গাজীপুরে বসতবাড়িতে আগুন, ১২ কক্ষ পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি ছাগলে গাছের পাতা খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ কাউখালীতে বাড়িতে ঈদ করতে এসে গ্রেপ্তার হলেন ৪জন